shono
Advertisement

রান্নাঘরে অগ্নিদগ্ধ স্ত্রী, বাঁচাতে গিয়ে ঝলসে পুকুরে ঝাঁপ স্বামীর

দুজনই হাসপাতালে আপাতত চিকিৎসাধীন।
Posted: 03:51 PM Apr 22, 2023Updated: 03:51 PM Apr 22, 2023

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ছোট্ট রান্নাঘরে রান্নার সময় অগ্নিদগ্ধ স্ত্রী। তাঁকে বাঁচাতে গিয়ে ঝলসে গেলেন স্বামীও। জ্বালা সহ্য় করতে না পেরে পাশের পুকুরে ঝাঁপ দেন স্বামী। শনিবার দুপুরের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারের বটতলা এলাকায়। দুজনই হাসপাতালে আপাতত চিকিৎসাধীন।

Advertisement

মনোরঞ্জন ঘোষ ও তাঁর স্ত্রী টুম্পা ঘোষ মন্দিরবাজার এলাকার বাসিন্দা। দোতলা ঘরের একতলায় মিষ্টি দোকান। উপরে ভেইনঘর। একতলার নিচে একটি ছোট ঘরে রান্না করেন তাঁরা। এদিন দুপুর ১২টা নাগাদ গ্যাস জ্বালিয়ে রান্না করার সময় মনোরঞ্জনবাবুর স্ত্রী অগ্নিদগ্ধ হন। তাঁকে উদ্ধার করতে গিয়ে অগ্নিদগ্ধ হন মনোরঞ্জনবাবুও। দুজনেরই মাথার চুল পুড়ে যায়। গায়ের চামড়া ঝলসে যায়। প্রচণ্ড জ্বালায় পাশের একটি পুকুরে নেমে পড়েন মনোরঞ্জনবাবু। জানা গিয়েছে, গ্যাস ওভেন অন করা ছিল। স্বামী মনোরঞ্জনের শরীরের ৪২ শতাংশ পুড়ে যায়। স্ত্রীর শরীরের ১০ শতাংশ পুড়েছে।

[আরও পড়ুন: রাজ্যের কোন গাড়ি কে চালাচ্ছেন, জানাতে হবে পরিবহণ দপ্তরে]

অগ্নিদগ্ধ দম্পতিকে স্থানীয় বাসিন্দারা এবং মিষ্টি দোকানের এক কর্মী উদ্ধার করে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করেন। দুজনেরই শারীরিক অবস্থা স্থিতিশীল। স্থানীয় এক ব্যবসায়ী সঞ্জয় ঘোষ জানিয়েছেন, “গ্যাস সিলিন্ডার ফেটে আগুন ধরেনি।” গ্যাস ওভেন ধরাতে গিয়েই কোনওভাবে অগ্নিদগ্ধ হয়েছেন টুম্পাদেবীর, এমনই অনুমান বাসিন্দাদের। সিলিন্ডার ফাটার কোনও আওয়াজও শুনতে পাননি তাঁরা। ঘরেও আগুনের কোনও চিহ্নও দেখতে পাননি। দম্পতির শিশুসন্তান দোতলায় থাকায় রক্ষা পেয়েছে বলে প্রতিবেশীদের দাবি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

[আরও পড়ুন: ‘বাড়ির লোক পাগল প্রমাণের চেষ্টা করছে’, অশান্তির জন্য ‘পালিয়ে’ দিল্লিতে! নয়া দাবি মুকুলের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement