shono
Advertisement

মারধর-শরীরে সিগারেটের ছ্যাঁকা, সল্টলেকে স্ত্রীয়ের বিরুদ্ধে থানায় গেলেন স্বামী

চার বছর ধরে তাঁর উপর অত্যাচার চালানো হচ্ছে বলে অভিযোগ জানিয়েছেন এই যুবক। The post মারধর-শরীরে সিগারেটের ছ্যাঁকা, সল্টলেকে স্ত্রীয়ের বিরুদ্ধে থানায় গেলেন স্বামী appeared first on Sangbad Pratidin.
Posted: 10:03 PM Jun 26, 2020Updated: 10:03 PM Jun 26, 2020

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: শরীরে সিগারেটের একাধিক ছ্যাঁকা। একের পর এক থাপ্পড়ে জর্জরিত হয়ে গিয়েছে গাল। স্ত্রীয়ের বিরুদ্ধে এই অভিযোগ এনে পুলিশের দ্বারস্থ হলেন সল্টলেকের এক ইঞ্জিনিয়ার যুবক। অভিযোগের বহরে হতচকিত থানার অফিসারেরাও। সাধারণত পুরুষের বিরুদ্ধে এই ধরনের বিস্তর অভিযোগ শুনে অভ্যস্ত পুলিশ। এক্ষেত্রে ঘটনাটি সম্পূর্ণ উল্টো হওয়ায় তাতে অন্য মাত্রা যোগ হয়েছে।

Advertisement

এই অভিযোগ উঠেছে সল্টলেক সেক্টর ওয়ানের বিই ব্লকে। বছর চৌত্রিশের ওই ইঞ্জিনিয়ারের অভিযোগ, পারিবারিক অশান্তির জেরে প্রায় চার বছর ধরে তার উপর অকথ্য অত্যাচার চালাচ্ছেন স্ত্রী। এমনকি তাঁর বয়স্ক বাবা-মাকেও স্ত্রীর হাতে বেশ কয়েকবার হেনস্থা হতে হয়েছে। সম্প্রতি অত্যাচারের মাত্রা চরমে পৌঁছেছে। চড়, থাপ্পড়, লাথি ইত্যাদি তো রয়েছেই। কয়েকদিন আগে শরীরে সিগারেটের ছ্যাঁকা পর্যন্ত দিয়েছেন তাঁর সহধর্মিনী। সহ্যের সীমা অতিক্রান্ত হওয়ার ফলে বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন বলে জানিয়েছেন ওই ইঞ্জিনিয়ার যুবক।

[আরও পড়ুন : করোনা আবহে এবছর বাতিল ২১ জুলাইয়ের শহিদ দিবস, ঘোষণা মুখ্যমন্ত্রীর]

চলতি মাসের ১০ তারিখে বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের করেন তিনি। ইঞ্জিনিয়ার যুবক জানিয়েছেন, “যথেষ্ট সাক্ষ্য-প্রমাণ সহ অভিযোগ জানানোর পরেও পুলিশ তৎপরতা দেখায় নি। শুক্রবার ফের উত্তর থানায় অভিযোগ জানাতে যাই। বিধাননগর কমিশনারেটের উচ্চপদস্থ কর্তাদের কাছেও বিষয়টি তুলে ধরেছি।”

[আরও পড়ুন : ১০ দিন পর শিশু মৃত্যুর খবর পেলেন বাবা-মা, অমিল দেহ, চূড়ান্ত ‘গাফিলতি’ আরজি কর হাসপাতালের]

পাঁচ বছর আগে এই ইঞ্জিনিয়ারের সম্বন্ধ করে বিয়ে হয়। তাঁর শ্বশুরবাড়ি বাগুইহাটি থানা এলাকায়। সল্টলেকের বাড়ির একতলায় বাবা, মা ও স্ত্রী-এর সঙ্গে বসবাস করেন। গত চার বছর ধরে তাঁর উপর অত্যাচার চালানো হচ্ছে বলে অভিযোগ জানিয়েছেন এই যুবক। তিনি একটি কর্পোরেট সংস্থার উচ্চপদে কাজ করেন বলে জানিয়েছেন।

The post মারধর-শরীরে সিগারেটের ছ্যাঁকা, সল্টলেকে স্ত্রীয়ের বিরুদ্ধে থানায় গেলেন স্বামী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement