shono
Advertisement

ফোনে কথা বলতে বারণ করেছিলেন স্বামী, অভিমানে ছ’তলা থেকে ঝাঁপ নববধূর

স্বামীর সঙ্গে আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন তরুণী।
Posted: 08:14 PM Sep 02, 2023Updated: 08:14 PM Sep 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্ঠান বাড়িতে গিয়ে ফোনে কথা বলছিলেন তরুণী। বারণ করেছিলেন স্বামী। অভিমানে ছ’তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন নববিবাহিত ওই বধূ। চাঞ্চল্যকর এই ঘটনা মহারাষ্ট্রের (Maharashtra) থানের একটি আবাসনের। তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণীর নাম পূজা করন সোলাঙ্কি (২০)। শুক্রবার সন্ধ্যায় স্বামীর সঙ্গে ডোম্বিভালির এক আত্মীয় বাড়িতে বেড়াতে গিয়েছিলেন তিনি। সেই সময় একটি ফোন আসে পূজার। ফোনে কথা বলতে শুরু করেন নববধূ। যা পছন্দ হয়নি তাঁর স্বামীর। তিনি বিরক্ত হয়ে ফোন ছাড়তে বলেন স্ত্রীকে। যা একেবারেই পছন্দ হয়নি তাঁর।

[আরও পড়ুন: করমণ্ডল ট্রেন দুর্ঘটনায় ৩ রেলকর্মীর বিরুদ্ধে চার্জশিট, ভয়ংকর ‘ভুলে’র উল্লেখ CBI-এর]

এর পরেই সকলের অলক্ষ্যে ছ’তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন পূজা। আবাসনের নিচে রক্তাক্ত অবস্থায় তাঁকে পড়ে থাকতে দেখে হইচই শুরু হয়। খবর পেয়ে ছুটে আসেন স্বামী এবং অন্য আত্মীয়রা। দ্রুত পূজাকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। যদিও সেখানে মৃত্যু হয় তরুণীর। ঘটনার তদন্তে নেমে পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, প্রাথমিকভাবে আত্মহত্যার ঘটনা বলেই মনে করা হচ্ছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু হয়েছে। 

[আরও পড়ুন: লোকসভা ভোটের আগেই বাড়তে পারে ওবিসিদের সংরক্ষণ? তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement