shono
Advertisement

হায়দরাবাদের মাদক পাচারচক্রে এবার নাম জড়াল এই জনপ্রিয় অভিনেত্রীর

একসময় সঞ্জয় দত্তের সঙ্গেও ফ্রেম শেয়ার করেছেন ইনি। ক্লিক করে দেখুন তো চেনেন কি না! The post হায়দরাবাদের মাদক পাচারচক্রে এবার নাম জড়াল এই জনপ্রিয় অভিনেত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 04:49 PM Jul 27, 2017Updated: 11:19 AM Jul 27, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কেলেঙ্কারিতে জর্জরিত টলিউড। নাহ, টালিগঞ্জের স্টুডিও পাড়া নয়, এমন অভিযোগ উঠেছে হায়দরাবাদের সিনেদুনিয়ার তারকাদের বিরুদ্ধে। বিশেষ তদন্তকারী দল ‘সিট’-এর সামনে হাজিরা দিতে হচ্ছে একের পর এক চেনা মুখদের। তালিকা থেকে বাদ যায়নি পরিচালক ধর্মা রাও ওরফে চিন্না, প্রযোজক পুরী জগন্নাথ, সিনেম্যাটোগ্রাফার শ্যাম কে নায়ডু, অভিনেতা পি সুব্বা রাজু, তরুণ কুমার, পি নভদীপ থেকে অভিনেত্রী চারমি কৌরের নামও। এবার হাজিরা দিলেন অভিনেত্রী মুমেইত খান।

Advertisement

শুধু দক্ষিণি সিনেমা নয় মুমেইত মুম্বইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতেও বেশ চেনা মুখ। বহু আগে থেকেই বলিউড সিনেমার সঙ্গেও যুক্ত তিনি। তবে সবচেয়ে বেশি পরিচিতি পান ‘মুন্নাভাই এমবিবিএস’-এর এই গানটি থেকে। যেখানে সঞ্জয় দত্ত, জিমি শেরগিলের সঙ্গে ফ্রেম শেয়ার করেছেন তিনি।

এর পর অবশ্য বলিউডে তেমন সুবিধা করে উঠতে পারেননি মুমেইত। কিন্তু হায়দরাবাদে ধীরে ধীরে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন এই অভিনেত্রী। বিগ বস তেলুগুর শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। কিন্তু মাদক কেলেঙ্কারিতে নাম জড়িয়ে পড়ায় একদিনের জন্য বিগ বস-এর ঘর থেকে বেরিয়ে আসতে হয় নায়িকাকে। সেখান থেকেই সোজা চার সদস্যের সিট কমিটির সঙ্গে দেখা করেন তিনি। ইতিমধ্যেই হায়দরাবাদ সিনেদুনিয়ায় ১২ জনের বিরুদ্ধে নোটিস জারি করা হয়েছে। মুমেইত অষ্টম তারকা যাঁকে তদন্তকারী দলের জেরার মুখে পড়েতে হয়েছে।

[‘জগ্গা জাসুস’-এর ব্যর্থতা নিয়ে ঋষির কটাক্ষের জবাব দিলেন অনুরাগ]

শোনা গিয়েছে, জুলাই মাসের প্রথম দিকে এই মাদক পাচারচক্র ফাঁস হয়। পাচারচক্রের পাণ্ডা কেলভিন মাসকারেনাসের কাছ থেকেই তারকাদের ফোন নম্বর পাওয়া যায়। অভিযুক্তদের মধ্যে অভিনেত্রী কাজল আগরওয়ালের ম্যানেজারও রয়েছে। ইতিমধ্যেই চারমি কৌরকেই কয়েক ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বাকিদেরও খুব শিগগিরিই সমন পাঠানো হবে বলে জানা গিয়েছে।

[সেনার জন্য ১ শতাংশ কর নিক সরকার, আরজি অক্ষয়ের]

The post হায়দরাবাদের মাদক পাচারচক্রে এবার নাম জড়াল এই জনপ্রিয় অভিনেত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement