shono
Advertisement

যৌন অক্ষমতার অভিযোগ স্ত্রীর, শ্বশুরকে সঙ্গমের ভিডিও পাঠিয়ে গ্রেপ্তার যুবক

আপাতত শ্রীঘরেই দিন কাটছে 'যৌন সক্ষম' যুবকের। The post যৌন অক্ষমতার অভিযোগ স্ত্রীর, শ্বশুরকে সঙ্গমের ভিডিও পাঠিয়ে গ্রেপ্তার যুবক appeared first on Sangbad Pratidin.
Posted: 08:28 PM Aug 01, 2018Updated: 08:58 PM Aug 01, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌনতায় অক্ষম। সেই অভিযোগেই স্ত্রীর সঙ্গে ঝামেলা। এক বছরেরও কম দিনের সংসার। ঘরদোর ফেলে স্ত্রী চলে গিয়েছে বাপের বাড়ি। এসেছে পুলিশের ডাক। মরিয়া যুবক চাললেন মোক্ষম চাল। নিজেকে যৌন সক্ষম প্রমাণ করতে অন্য একটি মহিলার সঙ্গে সঙ্গমে লিপ্ত হলেন। পুরো পক্রিয়ার ভিডিও করে তা পাঠিয়ে দিলেন শ্বশুরকে। এরপরই প্রতারণার অভিযোগে হায়দরাবাদের ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

[ ‘বাংলায় কি গৃহযুদ্ধ হচ্ছে না?’, মমতাকে পালটা প্রশ্ন রূপার ]

বিচিত্র এই ঘটনায় পুলিশ কর্তারাও হতবাক। জানা যাচ্ছে, অনুশা ও বিভাবসুর বিয়ে হয়েছিল কিছুদিন আগে। হায়দরাবাদেই থাকত তাঁরা। বিয়ের এখনও বছরখানেক পেরোয়নি। এর মধ্যেই ঝামেলা বাধে। দিনকয়েক আগে হেনস্তার অভিযোগ তুলে বাপের বাড়ি ফিরে যায় অনুশা। এমনকী পুলিশেরও দ্বারস্থ হন তিনি। পুলিশকে জানান কী কী সমস্যা হচ্ছে তাঁদের মধ্যে। তার ভিত্তিতেই পুলিশ ওই যুবককে তলব করে। মূলত কাউন্সেলিংয়ের জন্যই তাঁকে ডাকা হয়েছিল। কিন্তু যুবক ধরলেন অন্য পথ। সম্ভবত যৌনতাই নিয়ে তাঁদের ঝামেলা হয়েছিল। পুলিশকে এ ব্যাপারে কোনও কৈফিয়ত দেওয়ার বদলে তিনি একটি পর্ন ভিডিও শুট করেন। যেখানে অন্য একটি মহিলার সঙ্গে তিনি যৌন সংসর্গে লিপ্ত হন। সেই ভিডিওটি পাঠিয়ে দেন শ্বশুর ও আর এক আত্মীয়াকে। অর্থাৎ যৌন অক্ষমতার যে অভিযোগ তাঁর স্ত্রী তুলেছিলেন, তা যে সত্যি নয়, অন্য একটি মহিলার সঙ্গে যৌনতায় মেতে উঠেই তা প্রমাণ করার চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু এতেই বিপাকে পড়েন তিনি। বিবাহিত হওয়া সত্ত্বেও অন্য মহিলার সঙ্গে যৌন সংসর্গের কারণে প্রতারণার দায়ে পড়েন তিনি। গ্রেপ্তার করা হয় ওই ব্যক্তিকে। আপাতত শ্রীঘরেই দিন কাটছে ‘যৌন সক্ষম’ যুবকের।   

The post যৌন অক্ষমতার অভিযোগ স্ত্রীর, শ্বশুরকে সঙ্গমের ভিডিও পাঠিয়ে গ্রেপ্তার যুবক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement