shono
Advertisement

ধর্মে আমি ভারতীয়, আদালতকে জানালেন সলমন

এই মামলায় সলমনের পরিণতি কী হয়, সেটাই দেখার। The post ধর্মে আমি ভারতীয়, আদালতকে জানালেন সলমন appeared first on Sangbad Pratidin.
Posted: 03:06 PM Jan 27, 2017Updated: 11:39 AM Jan 27, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ম কি? উত্তর- ভারতীয়। উত্তরদাতা, সলমন খান। কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় যোধপুর আদালতে হাজির হয়ে এ কথাই শোনালেন বলি সুপারস্টার।

Advertisement

অস্ত্র মামলায় কলঙ্কমোচন হয়েছে। তবে এখনও কৃষ্ণসার হত্যা মামলায় অভিযুক্ত তিনি। সে মামলার শুনানিতেই ডাক পড়েছিল সলমন-সহ টাব্বু, সইফ

আলি খানদেরও। আদালতে হাজিরা দিয়ে একগুচ্ছ প্রশ্নের মুখে পড়তে হয় সলমনকে। প্রশ্নের আগে তাঁর পরিচয় দিতে বলা হলে, তিনি এ কথা বলেন। এটাই অবশ্য তাঁর বরাবরের উত্তর। যতবার তাঁকে তাঁর পরিচিতি জিজ্ঞেস করা হয়, তিনি জানান, তাঁর নাম সলমন খান। তিনি একজন ভারতীয়।

নিষিদ্ধ করা হোক ‘রইস’, দাবি শিব সেনা-বিশ্ব হিন্দু পরিষদের

যদিও এদিন কৃষ্ণসার হত্যা মামলা সম্পর্কে তিনি নিজেকে নির্দোষ বলেই ব্যাখ্যা করেন। তাঁকে মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে বলেও অভিযোগ অভিনেতার। প্রত্যক্ষদর্শীদের বয়ানের ভিত্তিতে এদিন একগুচ্ছ প্রশ্ন করা হয় সলমনকে। যদিও তার বেশিরভাগই ঠিক নয় বলে জানান অভিনেতা। তাঁর দাবি, কৃষ্ণসার হরিণগুলির স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে যে রিপোর্ট পেশ হয়েছিল, সেটিই একমাত্র সঠিক। হরিণকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ এদিন সরাসরি অস্বীকার করেন সলমন।

সব রাজ্যে গোহত্যা নিষিদ্ধ করার মামলা খারিজ সুপ্রিম কোর্টের

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় তাঁর সঙ্গে অভিযুক্ত সোনালি বেন্দ্রে, সইফ আলি খান, নীলম ও টাব্বুরাও। এক মামলায় ছাড় পাওয়ার পর, এই মামলায় সলমনের পরিণতি কী হয়, সেটাই দেখার।

The post ধর্মে আমি ভারতীয়, আদালতকে জানালেন সলমন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement