shono
Advertisement

‘সারাক্ষণই বন্দুক ঘিরে রাখে আমাকে’, প্রাণনাশের হুমকি প্রসঙ্গে মন্তব্য ‘আতঙ্কিত’সলমনের

গ্যাংস্টারদের হুমকির মুখে কড়া নিরাপত্তার ঘেরাটোপে ভাইজান।
Posted: 10:14 AM Apr 30, 2023Updated: 10:17 AM Apr 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক প্রাণনাশের হুমকি। ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা নিয়ে তাই চলতে হয় পর্দার দামাল নায়ককে। সদ্যই মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই, কিসি কি জান’। শাহরুখের ‘পাঠান’ ছবির সামনে একেবারেই মুখ থুবড়ে পড়েছে সেই ছবি। দেশ-বিদেশ মিলিয়ে ১০০ কোটি তুলতেই ফুরিয়েছে দম। তবু সেই ব্যর্থতার চেয়েও এই মুহূর্তে ভাইজানের মাথাব্যথা অনেক বেশি সারাক্ষণ বন্দুকের ঘেরাটোপে থাকা নিয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, এভাবে প্রতি মুহূর্তে নিরাপত্তা নিয়ে চলা ও প্রাণনাশের হুমকির টেনশনের মোকাবিলা করাটা অভিজ্ঞতা ঠিক কেমন।

Advertisement

এক টিভি চ্যানেলের অনুষ্ঠানে এসেছিলেন সলমন (Salman Khan)। সেখানে তাঁকে বলতে শোনা যায়, ”নিরাপত্তাহীনতার থেকে নিরাপত্তা অনেক ভাল। হ্যাঁ, নিরাপত্তা রয়েছে। এখন আর একটা বাইসাইকেল নিয়ে রাস্তায় যাওয়া কিংবা একা একা কোথায় যাওয়া সম্ভব নয়। তার চেয়েও বড় কথা, আজকাল আমি ট্র্যাফিকে থামলেই চারপাশে নিরাপত্তা এত বেশি থাকে, অন্য মানুষদের অসুবিধা হয়। সবাই আমার দিকে তাকায়। আর আমার বেচারি ফ্যানেরা! খুব গুরুতর হুমকি বলেই এত বেশি নিরাপত্তা।”

[আরও পড়ুন: জিয়া খানের মৃত্যুর মামলা তাঁর মা রাবিয়াই নষ্ট করেছেন! চাঞ্চল্যকর মন্তব্য স্পেশ্যাল কোর্টের]

তবে শেষ পর্যন্ত ঈশ্বরেই ভরসা রাখছেন ভাইজান। জানাচ্ছেন, যেভাবে সারাক্ষণ তাঁকে ঘিরে থাকে বন্দুক, তাতে তিনি নিজেও খুব ভয়ে ভয়ে রয়েছেন। উল্লেখ্য, গ্যাংস্টার বিষ্ণোইয়ের গ্যাং বারবার হুমকি দিয়ে চলেছে সলমনকে হত্যা করার। এরপর থেকেই এমন আঁটোসাঁটো নিরাপত্তায় রয়েছেন সলমন। মুম্বই পুলিশের থেকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পান তিনি।

[আরও পড়ুন: প্রথম ছবিতেই নজর কাড়লেন মিঠুনপুত্র নামাসি, কেমন হল ‘ব্যাড বয়’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement