shono
Advertisement

সহজ জয় দিয়েই আই লিগ অভিযান শুরু ইস্টবেঙ্গলের

জোড়া গোল নয়া বিদেশি এনরিকের। The post সহজ জয় দিয়েই আই লিগ অভিযান শুরু ইস্টবেঙ্গলের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:22 PM Oct 27, 2018Updated: 11:59 AM Aug 10, 2019

ইস্টবেঙ্গল: ২ (এনরিকে ২)
নেরকা এফসি: ০

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আই লিগ অভিযানের শুরুটা ভালই করল ইস্টবেঙ্গল। অ্যাওয়ে ম্যাচে নেরকা এফসির বিরুদ্ধে ২-০ গোলে সহজ জয় তুলে নিল লাল-হলুদ শিবির। ইস্টবেঙ্গলের হয়ে গোল দুটি করলেন সদ্য নিযুক্ত মেক্সিকান স্ট্রাইকার এনরিকে আলেজান্দ্রো। প্রথমার্ধের ১০ ও দ্বিতীয়ার্ধের ৪৬ মিনিটে গোল করে ইস্টবেঙ্গলের জয় নিশ্চিত করেন এনরিকে।

[মোহনবাগান ড্রেসিংরুম থেকে মোবাইল চুরির ঘটনায় মুখ খুললেন সোনি]

ম্যাচ শুরুর আগে দল নির্বাচন নিয়ে বেশ চাপেই ছিলেন কোচ আলেজান্দ্রো। একাধিক চোট সমস্যা এবং সর্বোপরি কার্ড সমস্যার জন্য অধিনায়ক সামাদ আলি মল্লিককে পায়নি লাল হলুদ শিবির। তাছাড়া নেরোকার কুমান লাম্পক স্টেডিয়ামের মোটা ঘাস নিয়েও চিন্তিত ছিলেন কোচ আলেজান্দ্রো। সেকারণে মাঝমাঠে খেলানোর পরিকল্পনা থাকলেও শেষপর্যন্ত বিশ্বকাপার অ্যাকোস্টাকে রক্ষণেই খেলান স্প্যানিশ কোচ। তবে, এসব সমস্যা কাটিয়ে সহজেই নেরোকাকে হারিয়ে দিল লাল-হলুদ শিবির। সৌজন্য মেক্সিকান স্ট্রাইকার এনরিকের জোড়া গোল। প্রথমার্ধের ১০ মিনিটে নেরোকার রক্ষণের ভুলে সহজ সুযোগ পেয়ে যান এনরিকে। নেরোকার এক ডিফেন্ডারের ব্যাক-হেডার সোজা গিয়ে পড়ে এনরিকের পায়ে। সহজ সুযোগ পেয়ে নেরোকার জালে বল জড়িয়ে দিতে ভোলেননি তিনি। দ্বিতীয় গোলটি আসে দ্বিতীয়ার্ধের এক্কেবারে শুরুতে। খেলা শুরুর পরই চূড়ান্ত ভুল করে বসেন নেরোকার ডিফেন্ডার ডেনে। পেনাল্টি পেয়ে যায় বক্সের মধ্যে বিপক্ষের ফুটবলারকে ফাউল করে বসেন তিনি। পেনাল্টি স্পট থেকে ফের নেরোকার জালে বল জড়ান এনরিকে।

[ঘরের মাঠে প্রথম জয় এটিকের, চেন্নাইয়িনকে হারিয়ে স্বস্তিতে কপেল]

এদিন জোড়া গোল করলেও ইস্টবেঙ্গল যে ফুটবল উপহার দিল তাতে খুব একটা সন্তুষ্ট হবেন না কোচ আলেজান্দ্রো। বেশ কিছু মিস পাস এবং রক্ষণের ভুলভ্রান্তি চোখে পড়ল। তবে, মরশুমের প্রথম ম্যাচ তাও অ্যাওয়ে, স্বাভাবিকভাবেই ২-০ গোলের জয়ে খুশি লাল-হলুদ শিবির। তাছাড়া স্ট্রাইকার এনরিকের পারফরম্যান্সও আশা জোগাচ্ছে লাল-হলুদ শিবিরকে।

The post সহজ জয় দিয়েই আই লিগ অভিযান শুরু ইস্টবেঙ্গলের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement