shono
Advertisement

মরিয়া চেষ্টা করেও জয় অধরা, চার্চিলের বিরুদ্ধে ১ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ল মহামেডান

এই ড্রয়ের পরও আই লিগ তালিকার শীর্ষেই রইল মহামেডান।
Posted: 09:17 PM Dec 17, 2023Updated: 09:33 PM Dec 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আই লিগে এখনও পর্যন্ত গোয়ায় কোনও অ্যাওয়ে ম্যাচ জিততে পারেনি মহামেডান স্পোর্টিং। রবিবাসরীয় সন্ধ্যায় সেই হিসেব বদলে দেওয়ার লক্ষ্যেই মাঠে নেমেছিল সাদা-কালো ব্রিগেড। কিন্তু তেমনটা হতে দিল না চার্চিল ব্রাদার্স। পয়েন্ট নষ্ট করেই মাঠ ছাড়লেন আন্দ্রে চেরনিশভের ছেলেরা।

Advertisement

এদিন শুরু থেকেই চার্চিল ব্রাদার্সের গোলমুখ খোলার চেষ্টায় আক্রমণ শানায় মহামেডান (Mohammedan SC)। কিন্তু নিট ফল সেই শূন্য। দুই দলই একে অন্যকে এক ইঞ্চি জমি ছাড়েনি। ফলে ৯০ মিনিটের লড়াইয়ের ফলাফল গোলশূন্য ড্র। যদিও এই ড্রয়ের পরও আই লিগ তালিকার শীর্ষেই রইল মহামেডান।

[আরও পড়ুন: পেন্টহাউসে ডেকে অভিনেত্রীকে ধর্ষণ! শিল্পপতি সজ্জন জিন্দালের বিরুদ্ধে এফআইআর]

এই ম্যাচে নামার আগে ৯ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ ছিল কলকাতার দলটি। এদিন ড্র করায় ১০ ম্যাচে তাদের সংগ্রহ ২৪ পয়েন্ট। সেখানে পরের দুই স্থানে থাকা শ্রীনিধি ডেকান ও রিয়াল কাশ্মীরের ১০ ম্যাচে রয়েছে ২০ পয়েন্ট। রবিবার চার্চিলের বিরুদ্ধে ৩ পয়েন্ট তুলে নিয়ে ব্যবধান আরও বাড়ানোই উদ্দেশ্য ছিল মহামেডান কোচ আন্দ্রে চেরনিশভের। যদিও মরিয়া চেষ্টা করেও সেই লক্ষ্যে পৌঁছনো গেল না।

এদিকে নিউওয়েলস ওল্ড বয়েজে কোচিং করানো এডগার্ডো মালভেস্তিতি কোচ করে আনলেও তেমন সাফল্য পাচ্ছে না চার্চিল। শেষ চার ম্যাচে একটিতেই এসেছে জয়। হার দু’টিতে। তবে এদিন মহামেডানকে আটকে দিয়ে আই লিগে তাদের কাজ খানিকটা মুশকিল করে দিলেন এডগার্ডোর ছেলেরা।

[আরও পড়ুন: ফের বিচারপতি অমৃতা সিনহার স্বামীকে তলব CID’র, ফোন জমা দেওয়ার নির্দেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement