shono
Advertisement

ষোড়শীতেই ধর্ষিতা হয়েছিলেন, স্বীকারোক্তি মডেল-অভিনেত্রীর

নিজের জীবন আর কী বললেন পদ্মলক্ষ্মী? The post ষোড়শীতেই ধর্ষিতা হয়েছিলেন, স্বীকারোক্তি মডেল-অভিনেত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 02:35 PM Sep 26, 2018Updated: 02:35 PM Sep 26, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি এখন হলিউডের নামী অভিনেত্রী। ভক্তের সংখ্যাও কম নয়। কিন্তু বরাবর এমন জীবন ছিল না অভিনেত্রী পদ্মলক্ষ্মীর। কৈশোরে তিনি শ্লীলতাহানির শিকার হয়েছিলেন। তারপর, যৌবনে পা রাখার আগেই ধর্ষিতা হয়েছিলেন তিনি।

Advertisement

একটি অনুষ্ঠানে অভিনেত্রী জানিয়েছেন, সাত বছর বয়সে তিনি শ্লীলতাহানির শিকার হয়েছিলেন। সেই বয়সে এমন একটি ঘটনা সামলে ওঠা সহজ কাজ নয়। তবে মনের জোরে সেই পরিস্থিতি থেকে বেরিয়ে এসেছিলেন তিনি। কিন্তু পরবর্তী আঘাতটা সামলাতে বেশ মানসিক চাপ সহ্য করতে হয়েছিল তাঁকে। যখন তাঁর ১৬ বছর বয়স, তখন ধর্ষণের শিকার হন তিনি। পদ্মলক্ষ্মী বলেছেন, সেই সময় তিনি লস অ্যাঞ্জেলসের একটি শপিং মলে তিনি পার্ট-টাইম চাকরি করতেন। সম্পর্কের মাত্র কয়েক মাস কাটার পরই তাঁর একটি মারাত্মক অভিজ্ঞতা হয়। যেই ‘চার্মিং ও হ্যান্ডসম’ ছেলের সঙ্গে তিনি ডেট করতেন, সেই ছেলেটিই তাঁকে শ্লীলতাহানি করে। “যখন আমরা বেরোতাম, ও গাড়ি রেখে ভিতরে চলে আসত। কাউচে বসে আমার মায়ের সঙ্গে কথা বলত। ও জানত আমি কুমারী। জানতাম না যৌনতার জন্য কখন আমার তৈরি থাকা উচিত। একদিন আমি ওর সঙ্গে বেরিয়েছিলাম। ফেরার পর আমি একাই ছিলাম অ্যাপার্টমেন্টে। আমার মনে আছে, আমি যখন ঘুম থেকে উঠলাম পেটে অসহ্য যন্ত্রণা হচ্ছিল। মনে হচ্ছিল, কেউ যেন আমার দুই পায়ের মাঝখান দিয়ে ছুরি ঢুকিয়ে দিয়েছে। রক্তক্ষরণ হচ্ছিল আমার। আর ও আমার ওপরে ছিল। আমি যখন জিজ্ঞাসা করলাম, ও বলল ও একবার মাত্র সঙ্গম করেছে।” 

পদ্মলক্ষ্মী বলেছেন, তিনি তখন জানতেন না ওটা যৌনতা ছিল নাকি ধর্ষণ। কিন্তু তার পরের বয়ফ্রেন্ডকে তিনি বলেছিলেন, তিনি ভার্জিন। “মানসিকভাবে অবশ্য আমি এখনও কুমারী।” বলেছেন অভিনেত্রী।

The post ষোড়শীতেই ধর্ষিতা হয়েছিলেন, স্বীকারোক্তি মডেল-অভিনেত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement