shono
Advertisement

ODI World Cup 2023: 'ফাইনালে ভারতের হারে আমরা বিধ্বস্ত, প্লিজ ছুটি দিন', ছাত্রের আর্জি ভাইরাল

Posted: 05:39 PM Nov 20, 2023Updated: 05:39 PM Nov 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভারতের হারের পরে হতাশার ছবি গোটা দেশে। ক্রিকেটাররা চোখের জল ফেলেছেন। ভক্তরাও হতাশা গোপন রাখতে পারেননি। এর মধ্যেই এক ছাত্রের একটি মেইল ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।
সেই মেইল কোন ছাত্র করেছে তা জানা নেই। তিনি কোন স্কুল বা কলেজ বা বিশ্ববিদ্যালয়ে পাঠরত তা অজ্ঞাতই। তবে সোশাল মিডিয়ায় যে মেইলটি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, এক ছাত্র বাকিদের হয়ে ছুটির আবেদন করেছেন সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে। 

Advertisement

[আরও পড়ুন: ‘এই যন্ত্রণা সহ্য করা কঠিন’, ড্রেসিং রুমে শামিদের দেখে বিমর্ষ দ্রাবিড়]


রবিবার ছিল বিশ্বকাপের মেগাফাইনাল। ভারত হারায় সেই ছাত্র সোমবার ছুটি চেয়েছেন। চিঠির বয়ানে লেখা হয়েছে, ''বন্ধুরা, অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে আমি লিখতে বসেছি। বলা ভাল, আমি টাইপ পর্যন্ত করতে পারছি না। বিশ্বকাপ ফাইনালে হারের স্মৃতি মনে করানোর জন্য দুঃখপ্রকাশও করছি। ছাত্র সম্প্রদায়ের বৃহত্তর স্বার্থে বিষয়টা সকলের জ্ঞাতার্থে আনছি। শারীরিক, মানসিক ভাবে আমরা বিধ্বস্ত। এই শোক পুরোদস্তুর কাটিয়ে ওঠার জন্য সোমবার ২০ নভেম্বর আমরা ছুটির আবেদন করছি।''
সেই ছাত্রের এমন আবেদনপত্র সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অনেকেরই নজরে এসেছে এমন অনুরোধ। বিশ্বকাপে পরাস্ত হওয়ার জন্য ছুটির আবেদন করছেন ছাত্ররা, এমন কথা শোনা যায়নি স্মরণকালের মধ্যে। নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভারতের হারের পরে সেটাও জানা গেল। কেউ লিখেছেন, এটা ওদের পক্ষেই সম্ভব।  তবে সেই অনুরোধ মেনে নিয়ে ছুটি দেওয়া হয়েছে কিনা তা জানা নেই। 

[আরও পড়ুন: রোহিতই ‘বিশ্বের সবচেয়ে হতভাগ্য মানুষ’! অদ্ভুত দাবি ট্রাভিস হেডের, কিন্তু কেন?]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement