shono
Advertisement
IFA

কারও প্রতি 'অবিচার' চায় না IFA, মহামেডান ইস্যু এবার গভর্নিং বডিতে

ঘরোয়া লিগের মহামেডান-ইস্টবেঙ্গল ম্যাচে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারল না আইএফএ-র শৃঙ্খলারক্ষা কমিটি।
Published By: Subhajit MandalPosted: 01:33 PM Oct 19, 2024Updated: 07:57 PM Oct 19, 2024

স্টাফ রিপোর্টার: শুক্রবারও ঘরোয়া লিগের মহামেডান-ইস্টবেঙ্গল ম্যাচে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারল না আইএফএ(IFA)-র শৃঙ্খলারক্ষা কমিটি। বিষয়টিকে গভর্নিং বডিতে পাঠিয়ে দিল। এই বিষয়ে এবার চূড়ান্ত সিদ্ধান্ত নেবে আইএফএ-র গভর্নিং বডির সদস্যরা। ফলে ঘরোয়া লিগ শেষ করতে আরও বেশ কিছুটা সময় লেগে যাবে আইএফএ-র। এদিনের শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠকে এসেছিলেন মহামেডান ও ডায়মন্ডহারবার এফসির কর্তারা। তবে ইস্টবেঙ্গল কর্তারা এই বৈঠকে আসেনি। পরবর্তী গভর্নিং বডির বৈঠকে অবশ্য এই তিন ক্লাবকেই ফের ডাকা হচ্ছে।

Advertisement

শুক্রবারের শৃঙ্খলা রক্ষা কমিটির এমন সিদ্ধান্তের পর আইএফএ সচিব অনির্বাণ দত্ত বলেন, “আমরা চাই না কোন দলই যেন মনে না করে তাদের প্রতি অবিচার হচ্ছে। তাই মহামেডানের আবেদনের পর আমরা তাদের কথা শোনার জন্য ফের বৈঠক ডেকেছিলাম। এমন কি ডায়মন্ডহারবার এফসি ও ইস্টবেঙ্গলকেও ডাকা হয়েছিল। প্রথম দুই ক্লাব এলেও ইস্টবেঙ্গল আসেনি।

শৃঙ্খলারক্ষা কমিটির সদস্য ফের এই দুই পক্ষের কথা শুনেছে। যেহেতু ভূমিপুত্র কম খেলালে কি শাস্তি হওয়া উচিৎ আমাদের সংবিধানে এই নিয়মের কথা লেখা নেই, তাই বিষয়টি গভর্নিং বডিতে পাঠানো হচ্ছে। আগামী বৈঠকে ফের তিন ক্লাবকেই ডাকা হবে।” এদিনের মহামেডানের পক্ষ থেকে বৈঠকে যোগ দেওয়া তমাল ঘোষাল বলেন, “আমরা কমিটির কাছে বলেছি, অনিচ্ছাকৃত ভুল হয়েছে সেদিন। যখনই আমরা তা দেখেছি, তখনই সংশোধন করে নিয়েছি। ইস্টবেঙ্গলও সময়ের মধ্যে অভিযোগ জানায়নি। সব বিবেচনা করে বিশাল শাস্তি যেন না দেওয়া হয়।”

ডায়মন্ডহারবার সহ-সভাপতি আকাশ বন্দ্যোপাধ্যায় বলেন, “ডায়মন্ডহারবার এফসি এখনও লিগে অপরাজিত। আমরা গভর্নিং বডির সিদ্ধান্তের দিকে তাকিয়ে আছি। তারপর চূ়ড়ান্ত সিদ্ধান্ত নেব।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুক্রবারও ঘরোয়া লিগের মহামেডান-ইস্টবেঙ্গল ম্যাচে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারল না আইএফএ-র শৃঙ্খলারক্ষা কমিটি।
  • বিষয়টিকে গভর্নিং বডিতে পাঠিয়ে দিল।
  • এই বিষয়ে এবার চূড়ান্ত সিদ্ধান্ত নেবে আইএফএ-র গভর্নিং বডির সদস্যরা।
Advertisement