shono
Advertisement

ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ শীঘ্রই! জাকা আশরফ দিলেন বড় ইঙ্গিত

তবে সমস্যা রয়েছে এক জায়গাতেই।
Posted: 04:13 PM Jan 12, 2024Updated: 04:49 PM Jan 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত-পাক ব্যাট-বলের দ্বৈরথ ক্রিকেটের সবথেকে বড় বক্স অফিস। আইসিসি টুর্নামেন্টে দুই প্রতিবেশী দেশের মধ্যে দেখা হলেও দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ হয়ে গিয়েছে। ভারত ও পাকিস্তানের রাজনৈতিক সম্পর্কের বরফ এখনও গলেনি। সেই ২০১২-১৩ মরশুমে শেষবার দ্বিপাক্ষিক সিরিজ হয়েছিল দুই দেশের মধ্যে। তার পরে আর দুই দেশের সিরিজ হয়নি।পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান জাকা আশরফ অবশ্য ইঙ্গিত দিয়েছেন দ্রুতই চালু হতে পারে ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ। তবে সমস্যা রয়ে গিয়েছে একটা জায়গায়। জাকা আশরফ সাংবাদিকদের বলেছেন, ”ভারত-পাক সিরিজ প্রসঙ্গে একটা কথাই বলতে পারি। দুদেশের বোর্ডই দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়। কিন্তু দরকার সরকারের ছাড়পত্র।” সরকারের ছাড়পত্র পাওয়া না গেলে দ্বিপাক্ষিক সিরিজের বল গড়ানোয় সমস্যা রয়েছে। 
বিশ্বকাপে আহমেদাবাদে মুখোমুখি হয়েছিল ভারত ও পাকিস্তান। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে দুই দেশে একই গ্রুপে রয়েছে। মেগা ইভেন্টে ভারত-পাক (Ind vs Pak) মহারণের বল গড়াবে ৯ জুন। নিউ ইয়র্কে হবে রক্তের গতি বাড়িয়ে দেওয়া সেই ম্যাচ। 

Advertisement

[আরও পড়ুন: ‘রোহিত-বিরাট ছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতবে না ভারত’, সাফ জানালেন এবি]

আইসিসি টুর্নামেন্টেই কেবল মুখোমুখি হয় দুই দেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপের ক্রীড়াসূচি প্রকাশিত হওয়ার পরেই মজার ছলে আইসিসি-কে একপ্রকার কটাক্ষই করেছে আইসল্যান্ড ক্রিকেট। এক্স হ্যান্ডলে টুইট করেছে আইসল্যান্ড ক্রিকেট, ”বিশ্বকাপের একই গ্রুপে ভারত ও পাকিস্তানকে না রাখার জন্য আইসিসি-র কত টাকার প্রয়োজন?” ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ শুরু হতে ঢের দেরি। তার আগে দুই দেশ মুখোমুখি হবে টি-টোয়েন্টি বিশ্বকাপে। সেই ম্যাচের অপেক্ষায় ক্রিকেটভক্তরা। 

 

[আরও পড়ুন: আকাশ থেকে হলিউডি কায়দায় মাঠে ওয়ার্নার, ভাইরাল ভিডিও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement