shono
Advertisement

পেরেছেন স্বপ্নপূরণ করতে, সিডনিতে জাতীয় সংগীতের সময় কান্না সিরাজের

দেখুন ভিডিও।
Posted: 12:19 PM Jan 07, 2021Updated: 12:19 PM Jan 07, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় দলে খেলার স্বপ্ন পূরণ হয়েছে। অস্ট্রেলিয়া সফরের মতো হাই-প্রোফাইল টুর্নামেন্টে ডাক পেয়েছেন মেন-ইন-ব্লুর হয়ে খেলার জন্য। অভিষেক অবশ্য আগেই হয়েছিল। সিডনিতে জাতীয় দলে নিয়মিত খেলার স্বপ্ন যেন পূর্ণতা পেল। আর সম্ভবত সেকারণেই চোখের জল ধরে রাখতে পারলেন না। জাতীয় সংগীতের সময় অঝোরে কাঁদলেন টিম ইন্ডিয়ার তরুণ তারকা মহম্মদ সিরাজ। তাঁর সেই আবেগাপ্লুত ছবি দেখে চোখ ভারী হল ক্রিকেটপ্রেমীদের।

Advertisement

আসলে অজি সিরিজ চলাকালীনই প্রয়াত হন সিরাজের বাবা। কিন্তু তিনি দেশে ফেরেননি। বাবার স্বপ্ন ছিল ছেলে দেশের হয়ে খেলবে। সেই স্বপ্ন পূরণ করতে দাঁতে দাঁত চেপে লড়াই করেছেন। সেই লড়াই আজ সাফল্য এনে দিচ্ছে। দেশের জার্সিতে নিয়মিত খেলছেন সিরাজ। শুধু খেলছেন না, সাফল্যও পাচ্ছেন। অভিষেক ম্যাচেই মেলবোর্নে পাঁচ উইকেট পেয়েছেন। সিডনিতেও পেয়েছেন ওয়ার্নারের উইকেট। আসলে ছোটবেলা থেকেই দেশের জন্য কিছু করার স্বপ্ন ছিল। আজ তিনি দেশের প্রতিনিধিত্ব করছেন, তাই চোখে জল আসাটা হয়তো অস্বাভাবিক ছিল না। টিভি ক্যামেরায় সিরাজের সেই কান্না দেখে মন ভারী ক্রিকেটপ্রেমীদের ভিডিওটি ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: সিডনি টেস্টের প্রাক্কালেই এবার চতুর্থ টেস্ট ঘিরে দেখা দিল অনিশ্চয়তার মেঘ]

এদিকে, মেলবোর্নে হারের পর সিডনিতে শুরুটা ভাল করেছে অজিরা। বৃষ্টির জন্য এদিন ম্যাচ নির্ধারিত সময়ে শুরু হয়নি। প্রথম সেশন প্রায় পুরটাই বাতিল করতে হয়েছে। তাই বাধ্য হয়ে দিনের শেষ অতিরিক্ত আধ ঘণ্টা খেলিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেনে আম্পায়াররা। আলো ঠিক থাকলে আজ সিডনিতে দিনের শেষে বাড়তি আধ ঘন্টা খেলা হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement