shono
Advertisement

বেঙ্গালুরু-হায়দরাবাদ হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনা, দাঁড়িয়ে থাকা ট্রাকে গাড়ির ধাক্কায় মৃত ১২

বৃহস্পতিবার সকালে জাতীয় সড়কে এই দুর্ঘটনা ঘটে।
Posted: 10:45 AM Oct 26, 2023Updated: 11:06 AM Oct 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ দুর্ঘটনা কর্নাটকে (Karnataka)। রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকে বেপরোয়া গতিতে ধাক্কা মারল একটি টাটা সুমো গাড়ি। তাতেই মৃত্যু হয়েছে ১২ জনের। গুরুতর আহত আরও একজন। বৃহস্পতিবার সকালে বেঙ্গালুরু-হায়দরাবাদ জাতীয় সড়কে (Bangalore-Hyderabad National Highway) এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। আহতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভোর ৭টা বেজে ১৫ মিনিট নাগাদ ওই দুর্ঘটনা ঘটে জাতীয় সড়কে। চিক্কাবাল্লাপুরে বেঙ্গালুরু-হায়দরাবাদ জাতীয় সড়কের পাশে পার্ক করা ছিল একটি ট্যাঙ্কার ট্রাক। বেপরোয়া গতিতে ছুটে এসে দাঁড়িয়ে থাকা ওই ট্রাকে বিদ্যুতে গতিতে ধাক্কা মারে একটি টাটা সুমো গাড়ি। এর ফলেই টাটা সুমোটি মুহূর্তে দুমড়ে-মুচড়ে যায়। মৃত্যু হয় ভিতরে থাকা ১২ জনের। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁদের। গুরুতর আহত একজনকে স্থানীয় মানুষ ও পুলিশ এসে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে।

[আরও পড়ুন: উৎসবেও রেহাই নেই! দাদুর সঙ্গে দশেরা অনুষ্ঠানে গিয়ে ‘ধর্ষিতা’ ৩ বছরের শিশুকন্যা]

স্থানীয় পুলিশ আধিকারিক জানিয়েছেন, দুর্ঘটনায় মৃত ও আহতরা সকলেই অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) পেনকোন্ডা জেলার বাসিন্দা। কীভাবে দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের প্রাথমিক অনুমান, ভোরে কুয়াশার জেরে দৃশ্যমানতা কম থাকাতেই দুর্ঘটনা ঘটেছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে স্থানীয় প্রশাসন।

[আরও পড়ুন: মাত্র ৬ মাস, বিজেপি আর ক্ষমতায় ফিরবে না, রাহুলকে বললেন সত্যপাল মালিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement