shono
Advertisement

নাচতে নাচতে হৃদরোগে আক্রান্ত ১৯ বছরের তরুণ, মৃত্যুর ভিডিও দেখে শিউরে উঠছে নেটদুনিয়া

আচমকা শোকের ছায়া বিয়ে বাড়িতে!
Posted: 05:20 PM Feb 27, 2023Updated: 09:11 PM Feb 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা দেশে আচমকা হৃদরোগে (Heart Attack) আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা লেগেই রয়েছে। যাদের মধ্যে অনেকেই কম বয়সি যুবক-যুবতী। এবার তেলেঙ্গানার (Telangana) আলো ঝলমলে বিয়ে বাড়িতে হঠাৎ নামল শোকের ছায়া! আনন্দ বদলে গেল বিষাদে। আত্মীয়র বিয়েতে মজা করে নাচছিলেন যুবক। নাচতে নাচতে হৃদরোগে আক্রান্ত হন তিনি। হুমড়ি খেয়ে পড়েন মাটিতে। আর ওঠেননি। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মর্মান্তিক মৃত্যুদৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ঘটনাটি হায়দরাবাদ থেকে ২০০ কিলোমিটার দূরে নির্মল জেলার পারদি গ্রামের। মৃত ১৯ বছরের যুবকের নাম মুত্যম। তিনি মহারাষ্ট্রের (Maharashtra) বাসিন্দা। আত্মীয়ের বিয়ে উপলক্ষে তেলেঙ্গানায় এসেছিলেন। এদিন বিয়ে বাড়িতে অন্যদের সঙ্গে উদ্দাম নাচে মেতে ওঠেন। নাচতে নাচতেই মৃত্যু হয় তাঁর। সমাজমাধ্যমে ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, রীতিমতো মজার মুডে রয়েছেন যুবক। গানের তালে নাচে মাতোয়ারা। আচমকাই থমকে দাঁড়ান এবং মাটিতে হুমড়ি খেয়ে পড়েন। ভিডিওতে দেখা গিয়েছে, সকলে ছুটে এসে কী হয়েছে তা বোঝার চেষ্টা করছেন। টেনে তোলার চেষ্টা হচ্ছে মুত্যমকে।

[আরও পড়ুন: ‘দেশে আগুন জ্বলতে দিতে পারি না’, শহরের নামবদল মামলা খারিজ করে মন্তব্য সুপ্রিম কোর্টের]

পরিস্থিতির গুরুত্ব বুঝে দ্রুত তাঁকে ভাইসা আরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও সেখানে গিয়ে জানা যায় ইতিমধ্যে মৃত্যু হয়েছে যুবকের। চিকিৎসরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ওই যুবকের। উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি হায়দরাবাদে জিম করতে করতে হৃদরোগ আক্রান্ত হয়ে মারা যান এক পুলিশ কনস্টেবল। অর্থাৎ গত গত ৪ দিনে এমন ঘটনা দু’বার ঘটল তেলেঙ্গানায়।

[আরও পড়ুন: অব্যাহত রক্তক্ষরণ! ধার মেটাতে অস্ট্রেলিয়ার কয়লাখনি বন্ধক রাখছে আদানি গোষ্ঠী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement