shono
Advertisement

রিল বানানোর নেশায় বেপরোয়া বাইকআরোহী, দুর্ঘটনায় প্রাণ গেল তরুণীর

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত ২ যুবককে।
Posted: 07:32 PM Mar 08, 2023Updated: 07:32 PM Mar 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার (Social Media) এই যুগে ভাইরাল হওয়ার লোভ বিপর্যয় ডেকে আনছে মাঝে মাঝেই। বিপদের তোয়াক্কা না করে ঝুঁকি নেওয়াতেই ভয়ংকর সব কাণ্ড ঘটছে। এবার তেমনই এক ঘটনার সাক্ষী হল মহারাষ্ট্রের (Maharashtra) পুণে (Pune) শহর। এক্ষেত্রে অবশ্য ভিডিও রেকর্ড করছিলেন যে দুই যুবক তাঁরা অক্ষত আছেন। মাঝখান থেকে বেঘোরে প্রাণ হারালেন স্কুটিচালক এক তরুণী। ঘটনায় অভিযুক্ত ২ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুণের কৃষ্ণনগর এলাকার পালখি রোডের মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বছর একত্রিশের তসলিম ফিরোজ পাঠানের। তিনি আদর্শ নগরের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সোশ্যাল মিডিয়ার জন্য ভিডিও রেকর্ড করতে বাইক নিয়ে বেরিয়েছিলেন আয়ন এবং জায়িদ নামের দুই যুবক। বেপরোয়া গতিতে বাইক চালাচ্ছিলেন আয়ন, পিছনে বসে ভিডিও রেকর্ড করছিলেন জায়িদ। সন্ধে সাড়ে পাঁচটা নাগাদ নিয়ন্ত্রণ হারিয়ে তসলিমার স্কুটিতে সজোরে ধাক্কা মারে আয়ন-জায়িদের বাইকটি। রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু তসলিমার।

[আরও পড়ুন: ‘ফের বাম ছাত্র যুবদের হাতে আক্রান্ত হতে পারে সংবাদমাধ্যম’, পুলিশকে ব্যবস্থার নির্দেশ কেরল হাইকোর্টের]

এই ঘটনায় অভিযুক্ত অয়ন শাহনূর শেখ (২১) এবং জায়িদ জাভেদ শেখকে (২২) গ্রেপ্তার করেছে পুণের পুলিশ। তাঁদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। 

[আরও পড়ুন: নিয়োগে দুর্নীতি! চাকরিপ্রার্থীদের ব্যাপক বিক্ষোভ কেন্দ্রশাসিত জম্মু-কাশ্মীরে, লাঠিচার্জ পুলিশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement