shono
Advertisement

রাখির দিনে গণধর্ষণ দুই বোনকে! ছত্তিশগড়ে অভিযুক্ত বিজেপি নেতার ছেলে-সহ ১০

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তদের।
Posted: 03:03 PM Sep 02, 2023Updated: 03:03 PM Sep 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে ইসরোর (ISRO) ৫০ জন মহিলা বিজ্ঞানীর সাফল্যে গর্বিত দেশ, আরেক দিকে মেয়েদের উপর সংঘটিত অপরাধ অব্যাহত। ছত্তিশগড় (Chhattisgarh) রাখিবন্ধন সেরে আত্মীয়ের বাড়ি থেকে ফিরছিল দুই বোন। পথ আটকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হল তাদের। অভিযুক্ত ১০ জন। তাঁদের মধ্যে রয়েছে স্থানীয় বিজেপি (BJP) নেতার ছেলেও। ঘটনার তদন্তে নেমে অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ। হাসপাতালে ভরতি করা হয়েছে আশঙ্কাজনক দুই নির্যাতিতাকে।

Advertisement

ভয়ঙ্কর ঘটনাটি ছত্তিশগড়ের রায়পুরের। নির্যাতিতাদের এক জনের বয়স ১৯, অন্য জন নাবালিকা (১৬)। তরুণীদের সঙ্গে ছিলেন এক যুবক। তাঁকে বেধড়ক মারধর করে রাইপুরের রিমস মেডিক্যাল কলেজের সামনে থেকে দুই বোনকে তুলে নিয়ে যান অভিযুক্তেরা। এর পর একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে দুই তরুণীকে ধর্ষণ করে তাঁরা। সঙ্গী যুবক তরুণীদের বাড়িতে খবর দেন। পরিবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করে। সেই সূত্রে দ্রুত শুরু হয় তল্লাশি।

[আরও পড়ুন: ‘প্রত্যেক মরশুমে সঙ্গী বদলে ফেললে…’, লিভ ইন সম্পর্ককে তোপ এলাহাবাদ হাই কোর্টের]

রিমস মেডিক্যাল কলেজের কাছাকাছি এলাকা থেকেই দুই তরুণীকে উদ্ধার করে পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় তাদের হাসপাতালে ভরতি করা হয়েছে। ইতিমধ্যে দশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করা হয়েছে। মূল অভিযুক্ত স্থানীয় বিজেপি নেতা লক্ষ্মীনারায়ণ সিং-এর ছেলে পুনম। তাঁর বিরুদ্ধে বেশ কয়েকটি অপরাধের মামলা রয়েছে। আগস্ট মাসে জমিনে মুক্ত হন তিনি। এর পর এই ধর্ষণের ঘটনা।

[আরও পড়ুন: গালওয়ান সংঘর্ষ নিয়ে মুখ খুলল রাশিয়া, কী বলছে মস্কো?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement