shono
Advertisement
Pune

রাতের পুণেতে ঘুরতে গিয়ে গণধর্ষিতা তরুণী! বেধড়ক মারধর পুরুষ বন্ধুকে

১০টি দলে ভাগ হয়ে অভিযুক্তদের খোঁজ শুরু করেছে পুলিশ।
Published By: Amit Kumar DasPosted: 05:01 PM Oct 04, 2024Updated: 07:00 PM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুর সঙ্গে রাতে ঘুরতে বেরিয়ে গণধর্ষণের শিকার হলেন ২১ বছরের এক তরুণী। পাশাপাশি বেধড়ক মারধর করা হল তাঁর পুরুষ বন্ধুকে। বৃহস্পতিবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের পুণের কোন্ধওয়া এলাকায়। এই ঘটনায় ৩৬ বছর বয়সি স্থানীয় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আরও দুই অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ১১টা নাগাদ নিজের পুরুষ বন্ধুর সঙ্গে স্থানীয় বোপদেব ঘাটে ঘুরতে গিয়েছিলেন ওই তরুণী। সেখানে তিন অজ্ঞাতপরিচয় যুবক তাঁদের আটকায়। ওই এলাকায় ছবি তোলার জন্য প্রথমে তাঁদের হুমকি দেওয়া হয়। এরই মাঝে এক যুবক তরুণীকে জোর করে গাড়িতে তুলে সেখান থেকে অন্যত্র তুলে নিয়ে যায়। অভিযোগ, সেখানেই তিন জনে মিলে ধর্ষণ করে তরুণীকে। তাঁর পুরুষ বন্ধু অভিযুক্তদের বাধা দেওয়ার চেষ্টা করলে তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ।

গোটা ঘটনায় পর অভিযুক্তরা সেখানেই তরুণীকে ফেলে যায় পালায়। গুরুতর আহত অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে কোন্ধওয়া থানায় এই ঘটনায় অভিযোগ দায়ের করার পর তৎপর হয়ে ওঠে পুলিশ। তদন্তে নেমে পাঠান নামে ৩৬ বছর বয়সি এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ১০টি দলে ভাগ হয়ে বাকিদের খোঁজ শুরু করেছে পুনের ক্রাইম ব্রাঞ্চ ও ডিটেকশন ব্রাঞ্চ।

পুলিশের তরফে জানানো হয়েছে, তরুণীর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন। এক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত চলছে। বাকিদেরও শীঘ্রই গ্রেপ্তার করা হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বন্ধুর সঙ্গে রাতে ঘুরতে বেরিয়ে গণধর্ষণের শিকার হলেন ২১ বছরের এক তরুণী।
  • বেধড়ক মারধর করা হল তরুণীর পুরুষ বন্ধুকে।
  • বৃহস্পতিবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের পুনের কোন্ধওয়া এলাকায়।
Advertisement