shono
Advertisement

পাকিস্তানের চরবৃত্তির অভিযোগ, হরিয়ানা থেকে ধৃত ৩ যুবক

ধৃতদের নাম মাহতাব, রাকিব ও খালিদ। The post পাকিস্তানের চরবৃত্তির অভিযোগ, হরিয়ানা থেকে ধৃত ৩ যুবক appeared first on Sangbad Pratidin.
Posted: 03:22 PM Aug 03, 2019Updated: 03:22 PM Aug 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের হয়ে গুপ্তচরবৃত্তির অভিযোগে গ্রেপ্তার হল তিন যুবক। তাদের হরিয়ানার হিসার থেকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতরা হল উত্তরপ্রদেশের মুজাফ্ফরনগর জেলার বাসিন্দা মাহতাব(২৮) ও
রাকিব(৩৪) এবং শামলী জেলার বাসিন্দা খালিদ(২৫)। ধৃতদের হেফাজতে নিয়ে জেরা করছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: মিলল না আশ্রয়, গফুরকে মালদ্বীপে ফেরত পাঠাল ভারত]

শনিবার পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের ওই যুবকরা গ্রেপ্তার হওয়ার আগে হিসার ক্যান্টনমেন্ট এলাকার একটি নির্মাণ সংস্থার অফিসে কাজ করছিল। গত ১ আগস্ট তাদের গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার হওয়ার মোবাইলে একটি সেনা ক্যাম্পের বেশকিছু ছবি ও ভিডিও পাওয়া গিয়েছে। তার মধ্যে সেনা জওয়ানদের রুটিন ডিউটি সংক্রান্ত ভিডিও থাকার পাশাপাশি সেনা ক্যাম্পের কিছু গোপনীয় ছবিও রয়েছে। ধৃতরা হোয়াটসঅ্যাপের মাধ্যমে পাকিস্তানে থাকা এজেন্টদের সঙ্গে ভিডিও এবং অডিও কল করত বলেও জানা গিয়েছে। সম্প্রতি হিসারের সেনা ক্যাম্পের কিছু ছবি এবং ভিডিও হোয়াটসঅ্যাপের মাধ্যমে তারা পাকিস্তানে পাঠিয়েছে বলেও অভিযোগ। গত বৃহস্পতিবার হিসার ক্যান্টনমেন্ট এলাকায় ছবি তোলার তাদের গ্রেপ্তার করেন সেনা জওয়ানরা। পরে ধৃতদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ধৃতদের জেরা করে তাদের বাকি সঙ্গীদের খোঁজ করা হচ্ছে।

এর আগে ১৩ জুলাই হরিয়ানার নারনাউল এলাকা থেকে এক সেনা জওয়ানকে গ্রেপ্তার করে পুলিশ। ফেসবুকের মাধ্যমে এক বন্ধুর কাছে গুরুত্বপূর্ণ তথ্য ফাঁসের অভিযোগ উঠেছে ধৃতের বিরুদ্ধে। এই জওয়ানের মোবাইলে ভারতীয় সেনার ব্যবহৃত অস্ত্রের ছবিও পাওয়া গিয়েছে। ছবি ও ভিডিও পাঠানোর জন্য সে অনেক টাকা পেয়েছে বলেও পুলিশের অনুমান।

[আরও পড়ুন: রাতভর বৃষ্টিতে ভাসছে মুম্বই, ব্যাহত রেল-বিমান পরিষেবা]

The post পাকিস্তানের চরবৃত্তির অভিযোগ, হরিয়ানা থেকে ধৃত ৩ যুবক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement