shono
Advertisement

Madhya Pradesh: স্বাধীনতা দিবসের পতাকা লাগানোর সময় দুর্ঘটনা, মৃত পুরসভার ৩ কর্মী

এছাড়া দুর্ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন।
Posted: 02:39 PM Aug 14, 2021Updated: 02:39 PM Aug 14, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশের (Madhya Pradesh) গোয়ালিয়রে (Gwalior) মর্মান্তিক দুর্ঘটনা। স্বাধীনতা দিবসের পতাকা লাগানোর সময় ভেঙে পড়ল ক্রেনের ট্রলি। আর এই দুর্ঘটনায় প্রাণ হারালেন গোয়ালিয়র মিউনিসিপ্যালিটির তিন কর্মী। গুরুতর আহত আরও তিনজন।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, শনিবার সকালে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। সামনেই দেশের ৭৫তম স্বাধীনতা দিবস। আর সেই উপলক্ষে প্রতিবছর সাজানো হয় স্থানীয় Maharaj Bada পোস্ট অফিসের বিল্ডিংটি। এবার স্বাধীনতা দিবসের ২৪ ঘণ্টা আগে এবারও ওই পোস্ট অফিসের বিল্ডিংয়ে জাতীয় পতাকা লাগানোর কাজ করছিলেন পুরসভার কর্মীরা। আনা হয়েছিল ক্রেন। ক্রেনের ট্রলিতে বসে সেই কাজই করছিলেন তাঁরা। কিন্তু আচমকাই ভেঙে পড়ে সেই ট্রলিটি। তাতেই মৃত্যু হয় তিন পুরসভা কর্মীর। এছাড়া গুরুতর আহত হন ক্রেনের চালকও।

[আরও পড়ুন: দেশভাগের যন্ত্রণাকে স্মরণ করতে ১৪ আগস্ট পালিত হবে বিশেষ দিন, বড় ঘোষণা PM Modi’র]

এদিকে এই ঘটনায় মৃত তিনজনের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানও টুইট করে ঘটনায় শোকপ্রকাশ করেছেন। তাঁর টুইট, “গোয়ালিয়রে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। ক্রেনের ভেঙে পড়ার ঘটনায় পুরসভার তিনজন কর্মী মারা গিয়েছেন। এছাড়া আরও তিনজন গুরুতরভাবে আহত হয়েছেন। মৃতদের আত্মার শান্তিকামনা করছি। ভগবান যেন মৃতদের পরিবারকে এই কঠিন সময়ে লড়ার জন্য শক্তি দেয়। পাশাপাশি আহতদেরও দ্রুত আরোগ্য কামনা করছি।” এদিকে, এই ঘটনায় তদন্তের দাবি তুলেছেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথ-সহ অন্যান্য বিরোধী নেতারা।

 

[আরও পড়ুন: ‘Mamata-কে ধমকিয়ে চমকিয়ে ভয় দেখানো যাবে না’, ত্রিপুরায় বসেই BJP-কে হুঙ্কার TMC’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement