shono
Advertisement

করোনা পরীক্ষা নিয়ে সংঘর্ষ মধ্যপ্রদেশে, এক বৃদ্ধা-সহ নিহত ২

অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের পুলিশের। The post করোনা পরীক্ষা নিয়ে সংঘর্ষ মধ্যপ্রদেশে, এক বৃদ্ধা-সহ নিহত ২ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:13 PM May 16, 2020Updated: 02:13 PM May 16, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশের ভিন্ডে করোনা পরীক্ষা করাতে গিয়ে দুই দলের মধ্যে প্রথমে বচসা। পরে সেই বচসা সংঘর্ষের আকার নেয়। নিহত হন এক বৃদ্ধা-সহ ২ জন। গুরুতর আহত ৩ জনকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়।

Advertisement

মহারাষ্ট্রের পর মধ্যপ্রদেশে (MadhyaPradesh) লাফিয়ে বাড়ছে সংক্রমণের মাত্রা। তাই আতঙ্ক বেড়েছে স্থানীয়দের মধ্যেও। জানা যায় মধ্যপ্রদেশের ভিন্ড জেলার প্রেমনগরে সদ্য দিল্লি থেকে এক ব্যক্তি ফেরার পরই ঘটনার সূত্রপাত হয়। সেই ব্যক্তিকে করোনা পরীক্ষা করাতে হবে, এই দাবিতে দুই দলের মধ্যে প্রথমে বচসা বাঁধে। পরে সেই বচসা হাতাহাতি ও ক্রমে সংঘর্ষের রূপ নেয়। ব্যক্তি দিল্লি থেকে আসায় তাঁর শরীরে করোনার সংক্রমণ ঘটেছে কিনা তা জানতেই বার বার ব্যক্তিকে পরীক্ষা করাতে জোর করা হয়। কিন্তু ওই ব্যক্তি বলেন, তিনি আগেই পরীক্ষা করিয়েছেন। তাঁর কথায় কেউ বিশ্বাস না করায় তাঁকে নিয়েই দু’দলের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের মধ্যে পড়ে নিহত হন এক বৃদ্ধা-সহ ২ স্থানীয়। ঘটনার তদন্তে নেমে দুপক্ষের বিরুদ্ধেই এফআইআর দায়ের করেছে পুলিশ। পুলিশ জানায়, সংঘর্ষের সময় স্থানীয়রা মাস্ক পরে না থাকায় ও সামাজিক দূরত্ব না মানায় তাদের সকলেরই করোনা পরীক্ষা করা হবে।

[আরও পড়ুন:বিক্রি হচ্ছে না তেল, করোনার মারে বেসামাল সৌদি অর্থনীতি]

চলতি সপ্তাহের শুরুতেই পরিযায়ী শ্রমিকদের ঘিরে উত্তেজনা ছড়িয়েছিল মধ্যপ্রদেশে। সেই ঘটনারই ফের পুনরাবৃত্তি ঘটতে দেখা গেল। ভিন রাজ্য থেকে পরিযায়ী শ্রমিকরা ফিরে আসার পরই তাঁদের ঘিরে সংক্রমণের আশঙ্কা বাড়ছে স্থানীয়দের মধ্যে। ফলে রাজ্যের অভ্যন্তরে এই চরম পরিণতি দেখা দিচ্ছে। তবে আতঙ্কের জেরে এইভাবে সংঘর্ষে জড়িয়ে পড়লেও তো বাড়তে পারে সংক্রমণের মাত্রা। তাহলেও সংক্রমণের নিরিখে এগিয়ে যাবে মধ্যপ্রদেশই।

[আরও পড়ুন:আশার আলো ইটালিতে, ৩ জুন থেকে নাগরিকদের খুলছে দেশের সীমানা]

The post করোনা পরীক্ষা নিয়ে সংঘর্ষ মধ্যপ্রদেশে, এক বৃদ্ধা-সহ নিহত ২ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement