shono
Advertisement

ধানবাদে গয়নার বাজারে বিধ্বংসী আগুন, ঝলসে মৃত এক শিশু ও দুই মহিলা

আগুনে পুড়ে জখম হয়েছেন বেশ কয়েকজন।
Posted: 02:02 PM Nov 14, 2023Updated: 02:25 PM Nov 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধানবাদের (Dhanbad) কেন্দুয়া বাজারে ভয়াবহ আগুন। গয়না পট্টির একটি দোকানের পাশাপাশি আগুন লাগে একটি বাড়িতেও। এই ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক শিশু ও দুই মহিলার। জখম বেশ কয়েকজন। সোমবার রাতে আগুন লাগে দোকানে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও দমকল বাহিনী। জখমদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধানবাদ শহর থেকে ৮ কিলোমিটার দূরের কেন্দুয়া বাজার গয়না পট্টির একটি দোকানে আগুন লাগে সোমবার রাত ৯টা ৪০ নাগাদ। এতেই মৃত্যু হয়েছে একই পরিবারের তিন জনের। দোকান লাগোয়া যে বাড়িতে আগুন লাগে তার মালিকের নাম সুভাষ গুপ্তা। মৃত্যু হয়েছে তাঁর পাঁচ বছরের মেয়ে সৌম্যা গুপ্তার, ঠাকুমা ৬৫ বছরের উমা দেবীর এবং বোন ৩৫ বছরের প্রীয়াঙ্কা গুপ্তার।

 

[আরও পড়ুন: ইন্ডিয়া জোটে ফাটল? জাতিগত জনগণনার সমর্থনে রাহুল, ‘বিশ্বাসঘাতক’, পালটা তোপ অখিলেশের]

লেলিহান আগুনের গ্রাসে সুভাষের স্ত্রী এবং ২০ মাসের শিশুপুত্র জখম হয়েছে বলে জানা গিয়েছে। জখমদের ধানবাদের বেসরকারি হাসপাতাল ভর্তি করা হয়েছে। স্থানীয়রা জানান, রাত ৯টা ৪০ নাগাদ আচমকা আগুন লাগে দোকানে। তা ছড়িয়ে পড়ে পাশের বাড়িতে। সেখানেই ছিলেন মৃত ও জখমরা। শুরুতে স্থানীয়রাই বালতি করে জল ঢেলে আগুন নেভানোর চেষ্টা করেন। পাশাপাশি খবর দেওয়া হয় দমকলকে। যদিও দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই দুজনকে উদ্ধার করা হয়েছিল। এখনও পর্যন্ত আগুন লাগার কারণ স্পষ্ট নয়। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ ও দমকল।

 

[আরও পড়ুন: প্রয়াত ওবেরয় গোষ্ঠীর চেয়ারম্যান পৃথ্বী রাজ সিং, শোকপ্রকাশ মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement