shono
Advertisement

বন্ধু কেন উত্তর দেখায়নি, পরীক্ষার হল থেকে বেরতেই কোপাল সহপাঠীরা!

বন্ধুদের হাতেই আক্রান্ত দশম শ্রেণির ছাত্র।
Posted: 04:07 PM Mar 28, 2024Updated: 04:07 PM Mar 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরীক্ষার হলে বন্ধুদের উত্তরপত্র না দেখানোই কাল হল দশম শ্রেণির ছাত্রের। সহপাঠীরাই নৃশংস হামলা চালাল ওই ছাত্রের উপরে। পরীক্ষা দিয়ে বেরতেই চড়াও হয় তারা। অভিযোগ, মারধর করার পাশাপাশি ওই পড়ুয়াকে ছুরি দিয়ে কোপায় তারা। মহারাষ্ট্রের থানের এই ঘটনায় ছড়িয়েছে চাঞ্চল্য।

Advertisement

জানা গিয়েছে, ঘটনাটি ভিওয়ান্ডি শহরের একটি স্কুলের। গত মঙ্গলবার দশম শ্রেণির পরীক্ষা চলাকালীন সেখানে এই কাণ্ড ঘটে। পুলিশ সূত্রে খবর, পরীক্ষার হলে আক্রান্ত ওই ছাত্রকে উত্তরপত্র দেখাতে বলে তার ৩ সহপাঠী। কিন্তু তা দেখাতে অস্বীকার করে সে। এতেই রাগে ফুঁসে ওঠে ৩ জন। পরীক্ষার হল থেকে বেরতেই তারা ঝাঁপিয়ে পড়ে ওই ছাত্রের উপর। প্রথমে মারধর করার পর ছুরি দিয়ে কোপায় তারা। এতে গুরুতর আহত হয় ওই ছাত্র। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।

[আরও পড়ুন: ‘ব্রাহ্মণ মুর্দাবাদ’, হরিয়ানার অশোকা বিশ্ববিদ্যলয়ে বিতর্কিত স্লোগান, ভিডিও ভাইরাল]

আজ, বৃহস্পতিবার এই ঘটনায় বিষয় জানান স্থানীয় থানার এক আধিকারিক। তিনি বলেন, “এসএসসি পরীক্ষা চলাকালীন আক্রান্তের উপর চড়াও হয় অভিযুক্তরা। পরীক্ষার হলের বাইরে তাকে মারধর করে কোপায় অভিযুক্তরা। ওই পড়ুয়ার একাধিক চোট লেগেছে। জখম হয়ে সে হাসপাতালে ভর্তি ছিল। এখন তাকে ছেড়ে দেওয়া হয়েছে।” ভারতীয় দণ্ডবিধির ৩২৪ ধারায় অভিযুক্ত নাবালকদের বিরুদ্ধে মামলা রজু করে তদন্ত শুরু করা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement