shono
Advertisement
Maharashtra

ছেলের গ্রেপ্তারিতে মানসিক অবসাদ, দুই সন্তান-সহ আত্মঘাতী দম্পতি!

অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ।
Published By: Subhankar PatraPosted: 05:02 PM Oct 02, 2024Updated: 05:10 PM Oct 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার সকালে দুই সন্তান-সহ পরিবারের চারজনের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। পুলিশ ঘরের দরজা ভেঙে ঢুকতেই সিলিংয়ের সঙ্গে ঝুলন্ত দেহ দেখতে পায়। ঘর থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছেন তদন্তকারীরা। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুর জেলায়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অবসরপ্রাপ্ত শিক্ষক বিজয় মধুকর পাচোরি (৬৮), তাঁর স্ত্রী মালা (৫৫) এবং দুই সন্তান গণেশ (৩৮), দীপকের (৩৬) মৃতদেহ উদ্ধার হয়েছে। আরও জানা গিয়েছে, পাচোরি পরিবারের ছোট ছেলে গণেশের নামে মধ্যপ্রদেশের পান্ধুর্না থানায় প্রতারণার অভিযোগ দায়ের করা হয়। গণেশ পুলিশের হাতে গ্রেপ্তারও হয়েছিলেন। পরে ছাড়াও পান। তদন্তকারীদের অনুমান, সেই ঘটনার পর থেকে চাপে ছিল পরিবার। অপমান সহ্য করতে না পেরে সেই থেকেই আত্মহত্যা কিনা খতিয়ে দেখছে পুলিশ। 

প্রতিবেশীরা দীর্ঘক্ষণ ওই পরিবারের, সাড়া শব্দ না পেয়ে স্থানীয় থানায় খবর দেন।  পুলিশ এসে ঘরের দরজা ভাঙতেই মৃতদেহ উদ্ধার হয়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। এক আধিকারিক জানিয়েছে, 'ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। তাতে পরিবারের চাজরজনের সইও রয়েছে। নারখেদ থানা অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নেমেছে।'

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধবার সকালে দুই সন্তান-সহ পরিবারের চারজনের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য।
  • পুলিশ ঘরের দরজা ভেঙে ঢুকতেই সিলিংয়ের সঙ্গে ঝুলন্ত দেহ দেখতে পায়।
  • ঘর থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে তদন্তকারীরা।
Advertisement