shono
Advertisement
Bihar

মর্মান্তিক দুর্ঘটনা বিহারে, স্নান করতে নেমে সোন নদীতে তলিয়ে গেল ৭ শিশু

দুর্ঘটনার পর ৫ জনের দেহ উদ্ধার করা হয়েছে, বাকি ২ জনের খোঁজে চলছে তল্লাশি।
Published By: Amit Kumar DasPosted: 04:37 PM Oct 06, 2024Updated: 04:46 PM Oct 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নদীতে স্নান করতে নেমে মর্মান্তিক দুর্ঘটনা। বিহারে রোহতাস জেলার সোন নদীতে তলিয়ে গেল ৭ শিশু। এই দুর্ঘটনার পর ৫ জনের দেহ উদ্ধার করা হয়েছে। বাকি ২ জনের খোঁজে এখনও চলছে তল্লাশি অভিযান। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, ওই ৭ শিশু তুংবা গ্রামের বাসিন্দা এবং একই পরিবারের সদস্য। ঘটনায় শোকের ছায়া নেমেছে গোটা গ্রামে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে নদীতে স্নান করতে গিয়েছিল ওই ৭ জন। যাদের বয়স ৮-১২ বছরের মধ্যে। এদের মধ্যে এক জন স্নান করতে করতে গভীর জলের দিকে চলে যায়। তাকে বাঁচাতে গিয়ে একে একে বাকিরাও তলিয়ে যায় নদীতে। স্থানীয় লোকজন এই ঘটনা দেখে সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেয়। পুলিশের তরফে স্থানীয় ডুবুরির সাহায্য নেওয়া হয়। তল্লাশি অভিযানে ৫ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে এনডিআরএফ ও এসডিআরএফ টিম। নিখোঁজ ২ জনের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

পুলিশের তরফে জানা গিয়েছে, এই ৭ জনের মধ্যে ৪ জন একই পরিবারের সদস্য। বাকি ৩ জন তাদের আত্মীয়। এদিন সকালে নদীতে স্নান করতে গিয়েছিল তারা। তবে নদীর জলস্তর অত্যন্ত বেড়ে যাওয়া ও প্রবল স্রোতের কারণে এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনার পর এখনও পর্যন্ত ৫ জনের দেহ উদ্ধার করা গিয়েছে। বাকি দুজনের খোঁজ চলছে। এদিকে দুর্ঘটনার পর ঘটনাস্থলের এক ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে, উদ্বিগ্ন গ্রামবাসীর ভিড় ভেঙে পড়েছে নদীর পাড়ে। রয়েছে পুলিশ ও উদ্ধারকারী দলের সদস্যরা।

বিহারে এই ধরনের ঘটনা প্রথমবার নয়। এর আগে ঔরঙ্গাবাদে মদনপুর থানা এলাকার কুশওয়াহা গ্রামে একইভাবে জলে ডুবে মৃত্যু হয়েছিল ৮ শিশুর। স্থানীয়দের সাহায্যে কোনওমতে উদ্ধার করা হয় ২ বোনকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নদীতে স্নান করতে নেমে মর্মান্তিক দুর্ঘটনা।
  • বিহারে রোহতাস জেলার সোন নদীতে তলিয়ে গেল ৭ শিশু।
  • এই দুর্ঘটনার পর ৫ জনের দেহ উদ্ধার করা হয়েছে।
Advertisement