shono
Advertisement

মুম্বইয়ের বহুতলে বিধ্বংসী আগুন, মৃত অন্তত ৭, আহত ৪০

চার ঘণ্টার চেষ্টায় আগুন নেভানো যায়।
Posted: 09:00 AM Oct 06, 2023Updated: 09:24 AM Oct 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের (Mumbai) একটি বহুতলে আগুন লেগে মৃত্যু হল অন্তত ৭ জনের। গুরুতর আহত আরও ৪০ জন। মৃতদের মধ্যে রয়েছে দুই শিশুও। আপাতত একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আহতরা। তাঁদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক বলে মুম্বই পুলিশ সূত্রে খবর। কীভাবে আগুন লাগল বহুতলে, তা এখনও জানা যায়নি।

Advertisement

সূত্রের খবর, শুক্রবার ভোররাত তিনটে নাগাদ আগুন লাগে গোরেগাঁওয়ের ৬ তলা বাড়িটিতে। সঙ্গে সঙ্গে আগুন নেভানোর কাজ শুরু করে দমকল। তবে আগুনের তীব্রতা খুব বেশি থাকায় প্রায় চার ঘণ্টা সময় লাগে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে। আটটি ইঞ্জিন ব্যবহার করে আগুন নেভানো হয়। তারপরে বাড়ির ভিতরে আটকে পড়া সকলকে উদ্ধার করে আনেন দমকলকর্মীরা। 

[আরও পড়ুন: এশিয়ান গেমসে ভারতীয় ক্রিকেটের দাপট, বাংলাদেশকে উড়িয়ে ফাইনালে মেন ইন ব্লু]

সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, গোরেগাঁওয়ের বহুতল থেকে মৃত অবস্থায় ৬ জনের দেহ মেলে। পরে মৃত্যু হয় এক আহত ব্যক্তির। মৃতদের মধ্যে দুই শিশু ছিল। এছাড়াও আগুনে পুড়ে মৃত্যু হয়েছে আরও তিন মহিলার। আহতদের মধ্যেও রয়েছে এক শিশু।

ভয়াবহ অগ্নিকাণ্ডের পরে শোকপ্রকাশ করেছেন মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিস (Devendra Fadnavis)। এক্স প্ল্যাটফর্মে তিনি লেখেন,  “অগ্নিকাণ্ডে যাঁরা প্রাণ হারিয়েছেন তাঁদের পরিবারে প্রতি আমার সমবেদনা রইল। আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি। মুম্বই পুলিশ ও স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে।” 

[আরও পড়ুন: রথীন ঘোষের বাড়িতে সাড়ে ১৯ ঘণ্টা ম্যারাথন তল্লাশি ইডির, ‘রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে’, দাবি মন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement