পিছু ধাওয়া করে শিশুকে খুবলে দিল ৫ কুকুর, ভাইরাল গা শিউরে ওঠা ভিডিও

08:44 AM Jan 03, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায়শই সারমেয়র উপর নারকীয় অত্যাচারের অভিযোগ ওঠে। তবে এবার আর সারমেয়র উপর হামলার অভিযোগ নয়। পালটা তাদের বিরুদ্ধেই উঠল অত্যাচারের অভিযোগ। চার বছরের শিশুকন্যার পিছু ধাওয়া করে কামড় পাঁচ কুকুরের। মধ্যপ্রদেশের ভোপালের বাগ সেওয়ানিয়ার এই নৃশংস ঘটনার সিসি ক্যামেরায় ধরা পড়েছে ঘটনাটি। ভাইরাল সিসিটিভি ফুটেজ। যা দেখে আঁতকে উঠছেন প্রায় সকলেই।

Advertisement

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একটি শিশু দৌড়চ্ছে। আর তার পিছু পিছু ছুটে আসছে একের পর এক পাঁচটি পথকুকুর। আতঙ্কে কান্নাকাটি করতে শুরু করে সে। পথকুকুরদের কবল থেকে বাঁচার চেষ্টা করতে থাকে। ওই শিশুটি কিছুতেই পালাতে পারেনি। পরিবর্তে মাটিতে পড়ে যায়। সেই সুযোগে কুকুরগুলি তাকে কামড়াচ্ছে। কোনও কুকুর খুবলে নিচ্ছে তাঁর মাংস। এরপর আচমকাই এক পথচারী যুবক চলে আসেন। তিনি কুকুরগুলিকে তাড়িয়ে দেন। এরপরই শিশুটি পথকুকুরদের কবলমুক্ত হয়।

Advertising
Advertising

[আরও পড়ুন: COVID-19: সোমবার থেকে রাজ্যে বন্ধ সমস্ত স্কুল-কলেজ, লোকাল ট্রেন নিয়ে বড় ঘোষণা নবান্নের]

ওই এলাকারই বাসিন্দা শিশুটি। তার বাবা পেশায় শ্রমিক। বাড়ির সামনে খেলা করছিল সে। সেই সময় ওই পথকুকুরগুলি তার উপর হামলা চালায়। কুকুরের হামলায় গুরুতর জখম ওই শিশুটি। সে বর্তমানে হাসপাতালে ভরতি। তার অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক বলেই দাবি চিকিৎসকদের।

ভোপালে যেন আতঙ্কের আরেক নাম পথকুকুর। তাদের হামলায় জখম হওয়ার সংখ্যা দিন দিন বাড়ছে। গত বছরও কোহেফিজায় ঠিক একই ঘটনা ঘটে। সাত বছর বয়সি এক শিশুও কুকুরের হামলার শিকার হয়। হাসপাতালে চিকিৎসার পরই সুস্থ হয় সে।

[আরও পড়ুন: বছরের প্রথমদিনই সুখবর, একধাক্কায় অনেকটা দাম কমল গ্যাসের সিলিন্ডারের]

Advertisement
Next