shono
Advertisement

মোবাইল চুরি করেছে, সন্দেহে বন্ধুকে গুলি করে খুন যুবকের!

পলাতক অভিযুক্তের খোঁজে পুলিশ।
Posted: 04:29 PM Sep 18, 2023Updated: 04:32 PM Sep 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুই মোবাইল চুরি করেছে, এই সন্দেহে তাঁকে গুলি করে খুন করলেন ঝাড়খণ্ডের (Jharkhand) এক যুবক। বাড়ি থেকে ডেকে এনে বন্ধুর বুকে গুলে করে পালায় অভিযুক্ত। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জামশেদপুরের রামদাস ভট্ট এলাকায়। অভিযুক্ত যুবকের খোঁজ করছে পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত তাঁকে গ্রেপ্তার করা যায়নি। তবে কড়া ব্যবস্থার আশ্বাস দিয়েছেন তদন্তকারীরা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম বিশাল প্রসাদ (২৫)। তাঁকে হত্যার অভিযোগ উঠেছে জামশেদপুরের রানিকুদর এলাকার বাসিন্দা অভিষেক লালের বিরুদ্ধে। নিজের মোবাইল খুঁজে না পেয়ে অভিষেকের সন্দেহ হয়, বিশালই চুরি করেছে। শনিবার বিশালের বাড়িতে গিয়ে মোবাইল ফেরত চান তিনি। যদিও বিশাল জানান তিনি মোবাইল চুরি করেননি। এই নিয়ে একপ্রস্থ বচসা হয় উভয়ের মধ্যে।

[আরও পড়ুন: আলোচনা চলছে ২৭ বছর ধরে, ব্যর্থ চারটি সরকার, কেন গুরুত্বপূর্ণ মহিলা সংরক্ষণ বিল?]

এর পর রাতে বিশালকে দেখা করতে বলেন অভিষেক। তাঁকে নিয়ে রামদাস ভট্ট এলাকায় যান। সেখানেই খুব কাছ থেকে বুকে গুলি করে বন্ধুকে খুন করেন। রক্তাক্ত বিশাল মাটিতে লুটিয়ে পড়তেই ঘটনাস্থলে ছেড়ে পালান। খবর পেয়ে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। পলাতক অভিষেককে গ্রেপ্তার করতে তল্লাশি অভিযান চলছে। তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থার আশ্বাস দিয়েছেন তদন্তকারী আধিকারিকরা।

[আরও পড়ুন: অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে তদন্ত কত দূর? CBI-কে নোটিস সুপ্রিম কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement