shono
Advertisement

মর্মান্তিক! ট্রেড মিলে দৌড়তে দৌড়তেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুবক, প্রকাশ্যে ভিডিও

হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি যুবককে।
Posted: 09:45 PM Sep 16, 2023Updated: 09:53 PM Sep 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোভিডের পর থেকেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বাড়ছে। এবার উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গাজিয়াবাদ শহরের একটি জিমে মর্মান্তিক ঘটনা ঘটল। জিমে গা ঘামাচ্ছিলেন এক ব্যক্তি। ট্রেড মিলে ছুটতে ছুটতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি। মর্মান্তিক সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

Advertisement

শনিবার ঘটনাটি ঘটে গাজিয়াবাদের সরস্বতী বিহার এলাকার একটি জিমে। মৃত ব্যক্তির নাম সিদ্ধার্থ কুমার সিং। তিনি নিয়মিত জিম করতেন। এদিনও নিয়ম মতো শরীরচর্চা করছিলেন। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, ট্রেড মিলে দৌড়াচ্ছেন সিদ্ধার্থ। আচমকাই জ্ঞান হারিয়ে মেঝেতে লুটিয়ে পড়েন তিনি। জিমে থাকা বাকিরা ছুটে আসেন। সিদ্ধার্থকে দ্রুত নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান ইতিমধ্যে মৃত্যু হয়েছে তাঁর।

[আরও পড়ুন: বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন নাসিম শাহ! বড় ধাক্কা খেল বাবর আজমের পাকিস্তান]

গত ৫ মে বালোদ জেলার ডাল্লি-রাঝারা শহরতলিতে একটি বিয়েবাড়িতে নাচতে নাচতে মৃত হয় দিলীপ রাউজকর নামের এক ব্যক্তির। তিনি ভিলাই স্টিল প্ল্যান্টের ম্যানেজার ছিলেন। ঘটনার দিন ভাইপোর বিয়েতে যোগ দিয়েছিলেন। বিয়েবাড়ির একদিকে নব বর-বধূর বসার জন্য একটি সুসজ্জিত মঞ্চ বাঁধা হয়েছিল। নব বিবাহিত যুগল এবং অন্যদের সঙ্গে একটি পাঞ্জাবি গানের সঙ্গে তুমুল নাচে মাতেন দিলীপ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছিল, নাচের মাঝখানে হঠাৎ থমকে যান তিনি। এরপর শারীরিক অস্বস্তিতে বসে পড়তে দেখা যায় তাঁকে। কয়েক মুহূর্ত পড়ে চিৎ হয়ে পড়ে যান মঞ্চের উপরে। মৃত্যু হয় তাঁর।

[আরও পড়ুন: মেগা ফাইনালের আগে দুর্ঘটনা থেকে বাঁচলেন বিরাট! দেখুন ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement