মুম্বইয়ে পাঁচতারা হোটেলে ধর্ষিতা লেখিকা, ‘মুখ খুললেই বিপদ’, হুমকি ‘ডি কোম্পানি’র 

03:53 PM Jun 16, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার মুম্বইয়ের (Mumbai) পাঁচতারা হোটেলে (Five Star Hotel) ধর্ষণের (Rape) ঘটনা। এক প্রবীণ ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন এক লেখিকা। এমনকী এই ঘটনায় নাম জড়াল কুখ্যাত আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের (Dawood Ibrahim)। ওই মহিলা অভিযোগ করেন, ধর্ষণের পর দাউদ তথা ডি কোম্পানির (D Gang) নাম করে হুমকি দেয় ওই ব্যবসায়ী। তাঁকে বলা হয়, মুখ খুললেই প্রাণ সংশয় হবে। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে মুম্বই পুলিশ। নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে অভিযুক্ত ব্যবসায়ীর বিরুদ্ধে। 

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাণিজ্যনগরীর জুহু এলাকার একটি পাঁচতারা হোটেলে ধর্ষণের ঘটনাটি ঘটেছে। ৭৫ বছর বয়সি এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন বছর ৩৫-এর মহিলা। যিনি পেশায় লেখক। মহিলা অভিযোগ করেছেন, বেশ কিছু দিন আগে ওই ব্যবসায়ী তাঁর থেকে ২ কোটি টাকা ধার নিয়েছিলেন। কিন্তু তা ফেরত দিচ্ছিলেন না। সম্প্রতি টাকা ফেরত দেওয়ার কথা বলেন মহিলা। এরপরেই বছর ৭৫-এর ওই ব্যবসায়ী মহিলার উপর পাশবিক অত্যাচার চালায়।

[আরও পড়ুন: কেন্দ্রের ‘অগ্নিপথ’ প্রকল্পের প্রতিবাদে উত্তাল বিহার, পুলিশকে লক্ষ্য করে পাথর, পালটা কাঁদানে গ্যাস]

মহিলার আরও অভিযোগ, ধর্ষণের পর দাউদের নাম করে তাঁকে খুনের হুমকি দেয় ওই ব্যবসায়ী। জানিয়ে দেয়, পুলিশ অভিযোগ জানালেই ডি কোম্পানির লোকেরা তাকে খুন করবে। মহিলার দাবি, এরপর ডি কোম্পানির ফোন পান তিনি। ফোনে হুমকি দেওয়া হয়, ব্যবসায়ীর বিরুদ্ধে মুখ খুললেই তাঁকে খুন করা হবে। মুম্বইয়ের আম্বলি থানায় ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। অভিযোগের ভিত্তিতে ব্যবসায়ীর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

Advertising
Advertising

[আরও পড়ুন: দশদিনে দ্বিতীয়বার, পরমাণু ক্ষেপণাস্ত্রের সফল উৎক্ষেপণ ভারতের ]

সংবাদপত্রের পাতা খুললেই বোঝা যায়, ধর্ষণের ঘটনার অন্ত নেই দেশে। এমনকী একাধিক ক্ষেত্রে পুলিশও অভিযুক্ত হচ্ছে ধর্ষণে। সম্প্রতি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এক আইনজীবীকে ধর্ষণের অভিযোগ উঠেছে পুলিশ আধিকারিকের বিরুদ্ধে। তবে পাঁচতারা হোটেলে ধর্ষণের ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে মুম্বইয়ে।

Advertisement
Next