shono
Advertisement

নাবালিকাকে ধর্ষণ যুবকের, ভিডিও করে নেটদুনিয়ায় ছড়িয়ে দিল স্ত্রী! নৃশংসতার সাক্ষী যোগীরাজ্য

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত দম্পতিকে।
Posted: 04:57 PM Jul 16, 2022Updated: 09:35 PM Jul 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের এক নাবালিকাকে ধর্ষণের (Rape) ঘটনায় চাঞ্চল্য যোগীরাজ্যে। নাবালিকাকে ধর্ষণ করল স্বামী। নিজের মোবাইল ফোনে সেই কীর্তি ভিডিও রেকর্ড করল স্ত্রী। এমনকী সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) আপলোড করে দেওয়া হয়। ভাইরাল হওয়া ভিডিওটি (Viral Video) দেখে বিষয়টি জানতে পারে নাবালিকার পরিবার। তারা স্থানীয় থানায় অভিযোগ জানালে গ্রেপ্তার করা হয় অভিযুক্ত স্বামী-স্ত্রীকে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বাদাউন জেলার ফৈজগঞ্জ বেহতা থানা (Faizganj Behta Police Station) এলাকার। ওই থানার পুলিশ আধিকারিক চরণ সিং রানা জানান, গত বৃহস্পতিবার অভিযুক্ত ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে এফআইআর (FIR) দায়ের হয়। নির্যাতিতা নাবালিকার অভিযোগ, অভিযুক্ত যুবক একই গ্রামের বাসিন্দা। পরিচিত। গত ১২ জুলাই অপরাধের দিন সে নাবালিকাকে তার বাড়িতে ডেকে পাঠায়। নাবালিকা সেখানে গেলে তাকে জোর করে ধর্ষণ করে যুবক। গোটা ঘটনা নিজের মোবাইল ফোনে ভিডিও রেকর্ড করে যুবকের স্ত্রী। ধর্ষণের পরেই স্বামী-স্ত্রী হুমকি দেয়, ঘটনার কথা কাউকে জানালে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেওয়া হবে।

[আরও পড়ুন: বৈঠকের নামে ভড়ং! সংসদ অধিবেশনের আগে স্পিকারের ডাকা সর্বদল বৈঠক বয়কট তৃণমূলের]

ভয়ে নির্যাতনের কথা নাবালিকা কাউকে না জানালেও ভিডিওটি আপলোড করে দেয় স্বামী-স্ত্রী। যা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিও সূত্রেই বিষয়টি জানতে পারে নাবালিকার পরিবার। এরপরেই গত বৃহস্পতিবার যুবক ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে স্থানীয় ফৈজগঞ্জ বেহতা থানায় অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার। যার পর অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলশ। ফৈজগঞ্জ বেহতা থানার আধিকারিক চরণ সিং রানা জানান, ধর্ষণ ও পকসো আইনে দুই অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: ৭৫ বছরে প্রথমবার, এবার স্বাধীনতা দিবসে ছুটি দিচ্ছে না যোগী সরকার!]

ক’দিন আগেই নাবালিকা ধর্ষণের ঘটনা ঘটে দিল্লিতে। ১৫ জুলাই রাজধানীতে একটি চলন্ত গাড়িতে এক নাবালিকাকে গণধর্ষণ করে তিন যুবক। ধর্ষণের পর বেধড়ক মারধরও করা হয় দশম শ্রেণির ওই ছাত্রীকে। গোটা ঘটনার ভিডিও করে অভিযুক্ত ওই তিন যুবক। দিল্লি পুলিশ গ্রেপ্তার করে তিনজনকে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই নাবালিকা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement