shono
Advertisement

সারমেয়কে বেঁধে দ্রুত গতিতে ছুটল গাড়ি, গ্রেপ্তার গাড়িচালক

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অমানবিক ভিডিও।
Posted: 04:56 PM Sep 19, 2022Updated: 05:02 PM Sep 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্রুতগতিতে ছুটছে গাড়ি। তার সাথে সাথে ছুটছে গলায় চেন বাঁধা সারমেয়ও। হাঁফিয়ে যাচ্ছে চারপেয়ে। তবু হুঁশ নেই গাড়িচালকের। অমানবিকতার সাক্ষী রাজস্থানের যোধপুর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও। সারমেয়র উপর অমানবিক অত্যাচারের ভাইরাল ভিডিওর সূত্র ধরে অভিযুক্ত গাড়িচালককে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

মাত্র ১৩ সেকেন্ডের ভাইরাল একটি ভিডিওতে দেখা গিয়েছে, মোটের উপর ফাঁকা রাস্তা দিয়ে দ্রুতগতিতে ছুটছে একটি সাদা রংয়ের গাড়ি। জানলা দিয়ে চেন বাঁধা অবস্থায় ছুটছে সারমেয়। হাঁফিয়ে গেলেও তার উপর অমানবিক অত্যাচার শেষ হচ্ছে না কিছুতেই। গাড়িচালকের অমানবিক আচরণ নজরে আসে এক বাইক চালকের। তিনি বারণ করেন। তবে তাতেও লাভ হয়নি কিছুই।

[আরও পড়ুন: রামপুরহাটের তৃণমূল নেতা ভাদু শেখ খুনে মূল অভিযুক্ত সোনা শেখকে গ্রেপ্তার করল সিবিআই]

ভিডিওটি ভাইরাল হওয়ার পর তা একটি পশুপ্রেমী সংগঠনের নজরে আসে। ওই সংগঠনের সদস্যরা পুলিশকে ট্যাগ করে টুইট করে। গাড়িচালকের বিরুদ্ধে ওঠে সমালোচনার ঝড়। শাস্তির দাবিতে সরব নেটিজেনরা।

ভিডিওটি নজরে আসে পুলিশের। ভিডিওর সূত্র ধরে গ্রেপ্তার করা হয় গাড়িচালককে। জানা গিয়েছে, ধৃতের নাম ডঃ রাজনীশ গালা। পুলিশ সূত্রে খবর, অমানবিক অত্যাচারের ফলে কুকুরের পা ভেঙে গিয়েছে। স্থানীয় এক পশুপ্রেমী সংগঠনের তত্ত্বাবধানে সারমেয়টির চিকিৎসার বন্দোবস্ত করা হয়েছে।

[আরও পড়ুন: ‘প্রতিহিংসাপরায়ণ’, ইডি-সিবিআইয়ের ‘অতিসক্রিয়তা’ নিয়ে বিধানসভায় নিন্দা প্রস্তাব TMC’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement