shono
Advertisement

Abhishek Banerjee: রাজ্যের পাওনা চাইতে দিল্লিতে অভিষেক, সাক্ষাৎ করবেন কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে

রাজ্যের পাওনা মেটানো-সহ ৭ দফা দাবিতে রেড রোডে দু'দিন ধরে ধরনা দিয়েছেন তৃণমূল নেত্রী।
Posted: 01:41 PM Apr 03, 2023Updated: 01:45 PM Apr 03, 2023

নন্দিতা রায়, নয়াদিল্লি: রাজ্যের পাওনা চাইতে এবার কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন খোদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee)। বুধবার কেন্দ্রীয় গ্রামোন্নয়ন মন্ত্রী গিরিরাজ সিংয়ের সঙ্গে দেখা করতে যাবে তৃণমূলের প্রতিনিধি দল। সেই দলের নেতৃত্বে থাকবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। সোমবারই সেই সাক্ষাতের জন্য সময় চাওয়া হবে বলে জানিয়েছেন তৃণমূল সাংসদ।

Advertisement

রবিবার রাতে দিল্লিতে পৌঁছছেন অভিষেক। সোমবার দুপুরে সংসদে দলীয় দপ্তরে তৃণমূল সাংসদদের সঙ্গে বৈঠক করেন তিনি। সেই বৈঠকেই রাজ্য বকেয়া নিয়ে আলোচনা হয়। ১০০ দিনের কাজ-সহ একাধিক প্রকল্পের প্রাপ্য চাইতে ফের একবার কেন্দ্রীয় মন্ত্রীর দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত হয় বৈঠকে। এরপরই অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, রাজ্য প্রাপ্য আদায়ের জন্য বুধবার কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজের সিংয়ের সঙ্গে সাক্ষাতের সময় চাওয়া হবে। তৃণমূলের একটি প্রতিনিধি দল যাবে। সেই দলে এবার আমিও থাকব। প্রসঙ্গত, এই প্রথমবার রাজ্যের দাবিদাওয়া আদায়ের জন্য় কেন্দ্রের দ্বারস্থ হওয়া রাজ্যের প্রতিনিধি দলে থাকবেন অভিষেক।

[আরও পড়ুন: ‘দু’টো বিয়ে করব’, বেনারসি পরেই থানায় তাণ্ডব নববধূর! ভাইরাল ভিডিও]

প্রসঙ্গত, রাজ্যের পাওনা মেটানো-সহ ৭ দফা দাবিতে রেড রোডে দু’দিন ধরে ধরনা দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। প্রথম দিনের ধরনা মঞ্চে উপস্থিত ছিলেন অভিষেক। জানিয়েছিলেন, ফের রাজ্যের বকেয়া চাইতে দিল্লির দ্বারস্থ হবেন তাঁরা। এই ঘোষণা কয়েকদিনের মধ্য়েই দিল্লিতে পৌঁছে গেলেন অভিষেক। জানালেন, কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে দেখা করে রাজ্যের টাকা চাইবেন তিনি। 

[আরও পড়ুন: ‘সকালে এক কথা বলেন, সন্ধেয় আরেক’, কলকাতায় এসে রাহুল ইস্যুতে মমতাকে খোঁচা সম্বিত পাত্রের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement