shono
Advertisement

পথদুর্ঘটনায় মৃত্যু প্রখ্যাত অভিনেতা-রাজনীতিবিদ নন্দমুরি হরিকৃষ্ণর

অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এন টি রামা রাওয়ের পুত্র তিনি। The post পথদুর্ঘটনায় মৃত্যু প্রখ্যাত অভিনেতা-রাজনীতিবিদ নন্দমুরি হরিকৃষ্ণর appeared first on Sangbad Pratidin.
Posted: 10:47 AM Aug 29, 2018Updated: 11:17 AM Aug 29, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল প্রখ্যাত অভিনেতা তথা তেলুগু দেশম পার্টির নেতা নন্দমুরি হরিকৃষ্ণর(৬১)। তেলুগু সিনেমার অন্যতম পরিচিত মুখ তিনি। অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা তেলুগু কিংবদন্তি এন টি রামা রাওয়ের পুত্র। রামা রাও মুখ্যমন্ত্রী থাকাকালীন অন্ধ্রপ্রদেশের পরিবহন মন্ত্রী ছিলেন তিনি। বর্তমান মুখ্যমন্ত্রী এন. চন্দ্রবাবু নায়ডু সম্পর্কে তাঁর জামাইবাবু হন।

Advertisement

 

[বাম বুদ্ধিজীবীদের গ্রেপ্তারিতে তুঙ্গে রাজনীতি, রাহুলকে পালটা আক্রমণ বিজেপির]

বুধবার সকাল ছ’টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে হায়দরাবাদ থেকে ১০০ কিলোমিটার দূরে নালগোন্ডা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিনেতা তথা রাজনীতিবিদ নেল্লোরে একটি বিয়ে বাড়ির নিমন্ত্রণ রক্ষা করতে যাচ্ছিলেন। নিজেই গাড়ি চালাচ্ছিলেন তিনি। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে উলটে যায় গাড়িটি। স্থানীয়রাই অভিনেতাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তাঁর অবস্থা আশঙ্কাজনক ছিল। অল্পক্ষণেই এনটিআর-পুত্রর মৃত্যু হয়।

[বাদ পড়া ব্যক্তিদের ফের সুযোগ কেন? এনআরসি ইস্যুতে প্রশ্ন সুপ্রিম কোর্টের ]

এন টি রামা রাওয়ের প্রথম স্ত্রী বাসবা তারকমের সন্তান নন্দমুরি। ছোট বেলাতেই তাঁর অভিনয় জীবনের হাতেখড়ি। ছয়ের দশকে তেলুগু সিনেমার অন্যতম জনপ্রিয় শিশুশিল্পী ছিলেন তিনি। কিন্তু একটা সময় অভিনয় ছেড়ে দিয়েছিলেন। পরে আবার অভিনয়ে ফেরেন চরিত্রাভিনেতা হিসেবে। তার সবচেয়ে সফল ছবি ‘লাহিড়ি লাহিড়ি লাহিড়িলো’। ২০০২ সালে মুক্তি পাওয়া ছবিটির জন্য তিনি প্রশংসার পাশাপাশি পুরস্কারও পান। নন্দমুরির রাজনৈতিক জীবন ছিল বাবা এনটিআর দ্বারা প্রভাবিত। তেলুগু দেশম পার্টির তরফ থেকে রাজ্যসভার সাংসদ হিসেবে তাঁর নাম মনোনীত করা হয়েছিল। আবার বাবা মুখ্যমন্ত্রী থাকাকালীনই তাঁকে পরিবহন মন্ত্রী করা হয়েছিল। এনটিআর-এর প্রয়াণের পরও দলে নিজের জনপ্রিয়তা বজায় রেখেছিলেন নন্দমুরি।

[বন্যাতেও বিরাম নেই মদ্যপানে, ১০ দিনে ৫১৬ কোটির মদ বিক্রি কেরলে]

The post পথদুর্ঘটনায় মৃত্যু প্রখ্যাত অভিনেতা-রাজনীতিবিদ নন্দমুরি হরিকৃষ্ণর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement