shono
Advertisement

বিমানবন্দরে হারাল পোষ্য! এয়ার ইন্ডিয়ার ‘গাফিলতি’র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন যাত্রী!

পোষ্য হারিয়ে ভেঙে পড়েছেন ওই যাত্রী। কী প্রতিক্রিয়া এয়ার ইন্ডিয়ার?
Posted: 08:39 PM Apr 28, 2023Updated: 08:39 PM Apr 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালিকের কাছে তাঁর পোষ্য সন্তানসম। আর সেই পোষ্যই যদি হঠাৎ উধাও হয়ে যায়, তাহলে দিশেহারা লাগে বইকী! দিল্লি বিমানবন্দরে এমনই পরিস্থিতিতে পড়েন এক যাত্রী। পোষ্য বিড়ালকে হারিয়ে এয়ার ইন্ডিয়ার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তিনি।

Advertisement

সোনি এস সোমার নামের এক টুইটার ইউজার নিজের বন্ধুর পোষ্য় হারানোর বিষয়টি তুলে ধরেছেন। তিনি জানান, এয়ার ইন্ডিয়ার (Air India) বিমানে দিল্লি থেকে ইম্ফল যাওয়ার কথা ছিল কারোং নামের ওই মহিলার। কিন্তু এয়ার ইন্ডিয়ার কর্মীদের গাফিলতিতে দিল্লি বিমানবন্দরেই হারিয়ে যায় তাঁর পোষ্য। তাঁকে বিমান সংস্থাটির তরফে বলা হয়েছিল, পোষ্য নিয়ে যেতে হলে হয় তাঁকে অন্য সময়ের বিমানে সফর করতে হবে অথবা বিজনেস ক্লাসে টিকিট কাটতে হবে। কিন্তু পরবর্তীতে তাঁকে জানানো হয়, বিজনেস ক্লাসের টিকিট নেই। সেক্ষেত্রে পোষ্য নিয়ে যেতে কার্গো ফ্লাইটই ছিল ভরসা।

[আরও পড়ুন: প্রাথমিকের ২টি মামলা থেকে সরলেন বিচারপতি গঙ্গোপাধ্যায়, ‘সুপ্রিম’ নির্দেশ হাতে পেয়ে কাটল সংশয়]

পোষ্যর মালকিনের দাবি, এসবের মধ্যেই বিমান কর্মীর গাফিলতিতে তাঁর একটি পোষ্য হারিয়ে যায়। এমনকী এর জন্য তাঁকে কোনও ব্যাখ্যাও দেওয়া হয়নি। বিমান উড়ানের মাত্র সাত মিনিট আগে রীতিমতো জোর করে ওই যাত্রীকে একটি পোষ্য নিয়েই বিমানে উঠতে বলা হয়। এই ঘটনায় অত্যন্ত ভেঙে পড়েছেন কারোং। গোটা বিষয়টি ই-মেল মারফৎ এয়ার ইন্ডিয়াকেও জানিয়েছেন তিনি।

গোটা ঘটনা নিয়ে টুইটারে দুঃখপ্রকাশ করে সোনি এস সোমারকে এয়ার ইন্ডিয়া লেখে, “এমন ঘটনার জন্য আমরা দুঃখিত। আমাদের তরফে আপনার বন্ধুর সঙ্গে যোগাযোগ করা হবে।” সোনির কাছ থেকে ওই যাত্রীর টিকিটের বিস্তারিত তথ্যও চাওয়া হয়েছে যাতে দ্রুত এই সমস্যা মেটানো যায়।

[আরও পড়ুন: ‘ঘৃণাভাষণে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করতে হবে দ্রুত’, নির্দেশ সুপ্রিম কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement