Advertisement

বিশ্বসুন্দরী হওয়ার যোগ্য একমাত্র ঐশ্বর্য রাই, ফের বেফাঁস মন্তব্য বিপ্লব দেবের

06:04 PM Aug 24, 2018 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বেফাঁস মন্তব্য ত্রিপুরার মুখ্যমন্ত্রীর। এবার বিপ্লব দেবের দাবি, সত্যিকারের বিশ্বসুন্দরী হওয়ার যোগ্য যদি কেউ হন, তবে তিনি হলেন ঐশ্বর্য রাই বচ্চন। কারণ তাঁর সৌন্দর্যে ভারতীয় দেবীদের সৌন্দর্য্যের ছাপ রয়েছে। কিন্তু, বাকিদের তা নেই। আর ভারতে প্রসাধনীর বাজার দখল করতেই পর পর চার বার বিশ্বসুন্দরীর তকমা দেওয়া হয়েছিল ভারতীয় সুন্দরীদের।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

উল্লেখ্য, রীতা ফারিয়া থেকে শুরু করে মানুষী চিল্লার পর্যন্ত এযাবৎ বিশ্বসুন্দরীর শিরোপা পাওয়া ভারতীয় সুন্দরীদের সংখ্যা ছ’জন। এঁদের মধ্যে ঐশ্বর্য রাইয়ের (১৯৯৪) পর এই শিরোপা পেয়েছেন ডায়না হেডেন (১৯৯৭), যুক্তামুখী (১৯৯৯), প্রিয়াঙ্কা চোপড়া (২০০০) এবং মানুষী চিল্লার (২০১৭)। ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের কথায়, ডায়না হেডেন ভারতীয় সুন্দরী নন। কারণ ভারতীয় সুন্দরীকে লক্ষ্মী বা সরস্বতীর মতো দেখতে হওয়া উচিত। যার ছাপ কেবল রয়েছে ঐশ্বর্য রাইয়ের মধ্যে। তাই তিনিই বিশ্বসুন্দরীর শিরোপা পাওয়ার যোগ্য। কারণ তিনি বিশুদ্ধ ভারতীয় মহিলা হিসেবে ওই প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করেছিলেন।

[‘টু হট টু হ্যান্ডেল’, সলমনের ছবি পোস্ট করে মন্তব্য জ্যাকলিনের]

আগরতলার একটি ডিজাইন ওয়ার্কশপের উদ্বোধনে উপস্থিত ছিলেন বিপ্লব দেব সেখানেই তিনি এমন মন্তব্য করেন। বলেন, ভারতীয় সুন্দরীরা আগামী বেশ কিছু বছর আর বিশ্বসুন্দরীর প্রতিযোগিতা জিতবেন না, কারণ আয়োজকরা ইতিমধ্যেই ভারতে প্রসাধনীর বাজার ধরে ফেলেছে। বিপ্লব বলেন, সুন্দরী প্রতিযোগিতার আয়োজকরা আসলে আন্তর্জাতিক প্রসাধনী বাজারের মাফিয়া। যারা ১২৫ কোটির ভারতীয়দের বাজার ধরতেই এসব করে থাকেন। উল্লেখ্য, কিছুদিন আগেই তিনি বলেছিলেন মহাভারতের যুগেও ইন্টারনেট ছিল। তা নিয়ে হইচই কম হয়নি। বিপ্লব দেবের এই নতুন তত্ত্বেও তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে নেটদুনিয়ায়।

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[পোশাকের ভিতর হাত ঢুকিয়ে দিয়েছিল প্রযোজক, বিস্ফোরক দাবি অভিনেত্রীর]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post বিশ্বসুন্দরী হওয়ার যোগ্য একমাত্র ঐশ্বর্য রাই, ফের বেফাঁস মন্তব্য বিপ্লব দেবের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next