shono
Advertisement

নাগাল্যান্ডের ৭ বিধায়কের সমর্থন অজিত পওয়ারকে, আরও চাপে শরদ

ক্রমেই চাপ বাড়ছে 'মারাঠা স্ট্রংম্যানে'র উপরে।
Posted: 08:41 PM Jul 20, 2023Updated: 08:41 PM Jul 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমাসেই মহারাষ্ট্রের (Maharashtra) এনডিএ সরকারে যোগ দিয়েছিলেন এনসিপি সুপ্রিমো শরদ পওয়ারের ভাইপো অজিত পওয়ার (Ajit Pawar)। যাকে ঘিরে স্পষ্টতই দুই ভাগে বিভক্ত এনসিপি শিবির। প্রতীক ও নাম কাদের অধিকারে থাকবে তা নিয়ে শুরু হয়েছে দ্বন্দ্ব। এর মধ্যেই ধাক্কা খেলেন বর্ষীয়ান শরদ। নাগাল্যান্ডের ৭ জন এনসিপি বিধায়ক জানিয়ে দিলেন, তাঁরা সবাই অজিত পওয়ার শিবিরকেই সমর্থন দিচ্ছেন।

Advertisement

এদিন নাগাল্যান্ড এনসিপির তরফে বলা হয়, রাজ্যের সমস্ত এগজিকিউটিভ ও জেলা সভাপতিদের সঙ্গে বৈঠকের পর তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন, নাগাল্যান্ডে দলের শক্তিবৃদ্ধি করতে অজিত পওয়ার শিবিরের প্রতিই সমর্থন জানাচ্ছেন তাঁরা। নিঃসন্দেহে এই সিদ্ধান্তে আরও বেকায়দায় পড়তে হল ‘মারাঠা স্ট্রংম্যান’কে।

[আরও পড়ুন: ক্যারিবিয়ান মাটিতে অভিষেক, জাতীয় দলের হয়ে খেলতে নামছেন বাংলা দলের মুকেশ]

উল্লেখ্য, এনসিপির ৯ বিধায়ককে নিয়ে মহারাষ্ট্রের NDA সরকারে যোগ দিয়েছেন অজিত পওয়ার। তিনি শপথ নিয়েছেন রাজ্যের উপমুখ্যমন্ত্রী হিসেবে। এই পরিস্থিতিতে তিনি দমেননি বলেই মন্তব্য করতে দেখা গিয়েছে শরদ পওয়ারকে। তিনি জানিয়েছিলেন, ”দল এই ঘটনায় আহত, কিন্তু সকলেই জানিয়েছেন দলকে শক্তিশালী করে তুলতে তাঁরা লড়বেন।” পাশাপাশি তাঁর বয়স নিয়ে ভাইপো অজিতের কটাক্ষের জবাবে শরদ মন্তব্য করেন, ”বয়সটা কোনও ব্যাপারই নয়। ৮২ হোক বা ৯২, আমি এখনও সক্রিয়।”

[আরও পড়ুন: বন্দে ভারতে প্রস্রাব করতে উঠে বিপত্তি, ভোপাল থেকে উজ্জয়িনী পৌঁছে গেলেন যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement