Advertisement

‘কাপুরুষোচিত হামলায় ভারত দমে যাবে না’, কড়া বার্তা প্রধানমন্ত্রীর

06:01 AM Jul 11, 2017 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ককাশ্মীরের অমরনাথ যাত্রীদের ওপর জঙ্গি হামলার তীব্র নিন্দা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন, ভারত কখনওই এই ধরনের কাপুরুষোচিত হামলার ঘটনায় দমে যাবে না। ঘৃণার এই চক্রান্ত কোনওদিন সফল হবে না।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[অমরনাথ যাত্রীদের উপর ভয়াবহ জঙ্গি হামলা, নিহত ৭]

সোমবার কাশ্মীরের অনন্তনাগে অমরনাথ দর্শন করে ফেরার সময়ে পূণ্যার্থীদের একটি বাসে  হামলা চালায় জঙ্গিরা। জানা গিয়েছে, পূণ্যার্থীদের বাসটিকে এসকর্ট করে নিয়ে যাচ্ছিল পুলিশ। রাত সাড়ে আটটা নাগাদ আচমকাই বাসে জঙ্গি হামলা হয়। পুলিশ সূত্রে খবর, জঙ্গি হামলায় মৃত্যু হয়েছে কমপক্ষে সাতজন পূণ্যার্থীর। আহত হয়েছেন তিন পুলিশকর্মী-সহ ১২ জন। বান্তিগো এলাকায় দর্শনার্থীদের বাসকে লক্ষ্য করে হামলা চালায় জঙ্গিরা। জম্মু ও কাশ্মীর পুলিশের আইজি মুনির খান জানিয়েছেন, অমরনাথ যাত্রীদের ওপর এই হামলার চালিয়েছে লস্কর জঙ্গিরা। হামলার নেতৃত্ব দিয়েছে ইসমাইল নামে এক পাকিস্তানি জঙ্গি।  এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই কাশ্মীরের রাজ্যপাল এনএন ভোরা ও মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির সঙ্গে কথা বলেছেন প্রধানমন্ত্রী। প্রয়োজনীয় সবরকম ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন তিনি। টুইটারে মোদি লিখেছেন, ‘কাশ্মীরে অমরনাথ যাত্রীদে্র ওপর হামলার ঘটনা খুবই যন্ত্রণাদায়ক। যা ভাষায় প্রকাশ করা যায় না। সবারই এই হামলার তীব্র নিন্দা করা উচিত।’

 

 

কাশ্মীরে অমরনাথ যাত্রীদের ওপর হামলার ঘটনার তীব্র নিন্দা করেছেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি চিদম্বরম, কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ-সহ দেশের প্রথমসারির রাজনৈতিক ব্যক্তিত্বরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও তীব্র নিন্দা করে জানান, পৃথিবীর কোনও প্রান্তেই জঙ্গি কর্যকলাপ মেনে নেওয়া যায় না।

 

 

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ‘কাপুরুষোচিত হামলায় ভারত দমে যাবে না’, কড়া বার্তা প্রধানমন্ত্রীর appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next