shono
Advertisement

শ্রীনগরে সেনা কনভয়ে জঙ্গি হামলায় আহত এক জওয়ান

জঙ্গিদের হামলার পর সেনার উদ্দেশে পাথর ছোড়ে স্থানীয় যুবকরা। The post শ্রীনগরে সেনা কনভয়ে জঙ্গি হামলায় আহত এক জওয়ান appeared first on Sangbad Pratidin.
Posted: 01:59 PM Apr 01, 2017Updated: 02:18 PM Dec 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জম্মু ও কাশ্মীরের রাজধানী শ্রীনগরে সেনার কনভয়ে হামলা চালাল জঙ্গিরা। জঙ্গিদের আক্রমণে আহত হয়েছেন এক জওয়ান। পলাতক জঙ্গিদের খোঁজে শুরু হয়েছে চিরুনি তল্লাশি।

Advertisement

শনিবার শ্রীনগরের বেমানি এলাকায় জাতীয় সড়কে সেনা কনভয়ে হামলা চালায় জঙ্গিরা। জঙ্গিদের কাছে খবর ছিল, ওই পথ দিয়ে যাবে সেনা কনভয়। জঙ্গিদের কাছে ভারী মারণাস্ত্র ছিল। জঙ্গিদের অতর্কিত হামলায় প্রথমে খানিকটা বেকায়দায় পড়লেও পরে পাল্টা গুলি চালায় সেনাও। জঙ্গিদের সঙ্গে সেনার বেশ কয়েক দফা গুলির লড়াই চলে। সেনাবাহিনীর ভারী গুলিবর্ষণের মুখে একসময় পিছু হঠতে বাধ্য হয় জঙ্গিরা।

সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে এক জওয়ান আহত হয়েছেন। এই হামলার ঘটনার পর স্থানীয় কয়েকজন যুবক সেনাকে লক্ষ্য করে পাথর ছোড়ে। বিক্ষুব্ধ জনতাকে ছত্রভঙ্গ করতে পুলিশ শূন্যে গুলি চালায়। এলাকায় শান্তি ফিরিয়ে আনতে টহলদারি শুরু করেছে পুলিশ। জম্মু ও কাশ্মীরের মুখ্যমন্ত্রী পাথর ছোড়ার প্রসঙ্গে বলেছেন, “যে যুবকরা এই ঘটনার সঙ্গে যুক্ত, তাদের সঙ্গে কথা বলে সমস্যার সমাধানের চেষ্টা করা হবে।”

The post শ্রীনগরে সেনা কনভয়ে জঙ্গি হামলায় আহত এক জওয়ান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement