shono
Advertisement

বিজেপিতে যোগ না দিলেই গ্রেপ্তার! কেজরির পর আশঙ্কায় অতিশী, রাঘব চাড্ডারা

Published By: Anwesha AdhikaryPosted: 11:10 AM Apr 02, 2024Updated: 01:25 PM Apr 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপিতে (BJP) যোগ দিয়ে কেরিয়ার বাঁচাও, নয়তো জেলের ঘানি টানো। আপের (AAP) চার শীর্ষ নেতাকে এমন প্রস্তাব দিয়েছে গেরুয়া শিবির! চাঞ্চল্যকর দাবি করলেন দিল্লির মন্ত্রী অতিশী (Atishi)। তাঁর কথায়, আগামী এক মাসের মধ্যে চার আপ নেতার বাড়িতে তল্লাশি চালাবে ইডি। তার পরেই হেফাজতে নেওয়া হবে তাঁদের।

Advertisement

সোমবার ইডি হেফাজত থেকে জেল হেফাজতে পাঠানো হয়েছে দিল্লির মুখ্য়মন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে (Arvind Kejriwal)। তাঁর বিরুদ্ধে সওয়াল করতে গিয়ে ইডির আইনজীবী বলেন, দিল্লির দুই মন্ত্রী অতিশী ও সৌরভ ভরদ্বাজের নাম উল্লেখ করেছেন আপ সুপ্রিমো। তার পর থেকেই প্রশ্ন উঠছে, তাহলে দিল্লির আবগারি দুর্নীতির সঙ্গে কি অতিশীও জড়িত? যদিও সোমবার এই অভিযোগ নিয়ে কিছু বলেননি তিনি।

[আরও পড়ুন: কেজরিওয়ালের বিরুদ্ধে ইডির তৎপরতায় কংগ্রেসের ‘হাত’! বিস্ফোরক বিজয়ন

মঙ্গলবার বিস্ফোরক মন্তব্য শোনা যায় অতিশীর মুখে। সাফ জানিয়ে দেন, কয়েকদিনের মধ্যে আপের চার নেতার বাড়িতে হানা দেবে ইডি। অতিশী ছাড়াও ইডি তল্লাশি হবে সৌরভ ভরদ্বাজ, দুর্গেশ পাঠক ও রাঘব চাড্ডার (Raghav Chadha) বাড়িতে। তার পরেই চার নেতাকে সমন পাঠিয়ে নিজেদের হেফাজতে নেবে ইডি। অতিশীর কথায়, "আমাকে বলা হয়েছে, আপের পরবর্তী নেতাদের নিশানা করছে বিজেপি। তাই আমাদের বাড়িতে তল্লাশি করবে ইডি।"

তাঁর সঙ্গে বিজেপি যোগাযোগ করছে বলেও জানান দিল্লির মন্ত্রী। পরিষ্কার প্রস্তাব দেওয়া হয়েছে গেরুয়া শিবিরে যোগদান করার জন্য। মঙ্গলবার অতিশী বলেন, "আমার এক পরিচিত ব্যক্তির মাধ্যমে বিজেপিতে যোগের প্রস্তাব দেওয়া হয়েছে। সোজাসুজি বলে দেওয়া হয়েছে, বিজেপিতে গিয়ে আমার রাজনৈতিক কেরিয়ার বাঁচাতে পারি। তা না হলে এক মাসের মধ্যে গ্রেপ্তার হতে হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন যে আপের সব নেতাকে জেলে ভরবেন।"

আবগারি দুর্নীতি মামলায় কেজরিওয়াল ছাড়াও জেলে রয়েছেন আরও তিন হেভিওয়েট আপ নেতা। অতিশীর দাবি, পরের ধাপে থাকা আরও চার নেতাকে এবার নিশানা করা হচ্ছে। কারণ বিরোধী ঐক্য দেখে ভয় পেয়েছে বিজেপি। একজন নেতাকে গ্রেপ্তার করলে আরও ১০ জন সেই অভাব পূরণ করতে এগিয়ে আসবে, মত অতিশীর। তবে এই অভিযোগ পেয়ে পালটা দিয়েছে বিজেপি। অতিশীকে গেরুয়া শিবিরের চ্যালেঞ্জ, বিজেপিতে যোগদানের প্রস্তাব দেওয়া হয়েছে তার প্রমাণ দেখান। 

[আরও পড়ুন: পাইলট সমস্যায় বাতিল একের পর এক বিমান, যাত্রীদের কাছে ক্ষমা চাইল নামী উড়ান সংস্থা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement