shono
Advertisement

ছত্তিশগড়ে বিরাট ব্যাঙ্ক ডাকাতি, দিনেদুপুরে সাড়ে ৮ কোটি লুট করে চম্পট দুষ্কৃতীদের

বেসরকারি ব্যাঙ্কের ব্রাঞ্চ খুলতেই অপরেশন চালায় ডাকাত দল।
Posted: 05:18 PM Sep 19, 2023Updated: 05:19 PM Sep 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছত্তিশগড়ের (Chhattisgarh) রায়গড় শহরে দিনে-দুপুরে বড়সড় ব্যাঙ্ক ডাকাতি (Bank Robbery)। অস্ত্রধারী দুষ্কৃতীরা নগদ ও সোনা মিলিয়ে মোট সাড়ে ৮ কোটি টাকা লুট করেছে। রায়গড়ের ওই অ্যাক্সিস ব্যাঙ্কটি খোলার পরেই ডাকাত দল ঢুকে পড়ে ভিতরে। কর্মীদির দিকে অস্ত্র তাক করে কয়েক মিনিটের মধ্যে অপরেশন চালিয়ে পালিয়ে যায়। ঘটনার তদন্ত নেমেছে রায়গড় পুলিশ। এখনও পর্যন্ত দুষ্কৃতীদের খোঁজ মেলেনি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সকাল সাড়ে ৯টা নাগাদ রায়গড়ের জগতপুর ব্রাঞ্চে ঢোকে ডাকাত দল। রায়গড়ের এক পুলিশকর্তা জানান, ছয় থেকে সাত জন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র তাক করে ব্যাঙ্ককর্মীদের একটি ঘরে ঢুকিয়ে বাইরে তালা লাগিয়ে দেয়। লকারের চাবি পেতে ধারাল অস্ত্র দিয়ে ব্যাঙ্কের ম্যানেজারের পায়ে আঘাত করা হয়। এর পরই নগদ, সোনার অলঙ্কার এবং সোনার বাট নিয়ে পালিয়ে যায় তারা। যার মোট মূল্য সাড়ে ৮ কোটি টাকা।

[আরও পড়ুন: আদানি-তদন্তে কমিটি পুনর্গঠনের আবেদন পেশ সুপ্রিম কোর্টে]

এর পরেই পুলিশ খবর দেওয়া হয়। পাশাপাশি নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয় আহত ব্যাঙ্ক ম্যানেজারকে। তিনি বর্তমানে স্থিতিশীল বলেই জানা গিয়েছে। পুলিশকে ব্যাঙ্ক ম্যানেজার জানিয়েছেন, নগদ ৭ কোটি টাকা লুট করেছে ডাকাত দল। দেড় কোটি টাকার সোনার গয়না এবং সোনার বাট নিয়ে পালিয়েছে তারা। ডাকাত দলের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: খলিস্তানি বিতর্ক: কানাডার সমালোচনায় মোদি সরকারের পাশে কংগ্রেস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement