shono
Advertisement

বাঙালি তরুণীর পচাগলা নগ্ন দেহ উদ্ধার বেঙ্গালুরুতে, নিখোঁজ ‘বাবা’

পুলিশের সন্দেহ, খুনের আগে যৌন হেনস্থা করা হয়েছে তরুণীকে।
Posted: 07:58 PM Mar 13, 2024Updated: 07:58 PM Mar 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালি তরুণীর পচাগলা নগ্ন দেহ উদ্ধার বেঙ্গালুরুতে (Bengaluru)। সোমবার দক্ষিণ বেঙ্গালুরুর চাঁদপুর এলাকায় এক আবাসনের চার তলা থেকে বছর ২৫-এর অজ্ঞাতপরিচয় ওই তরুণীর দেহ উদ্ধার করে পুলিশ। তাঁর নাম পরিচয় এখনও জানা যায়নি। প্রাথমিক তদন্তে পুলিশের দাবি, বছর ৪০-এর এক ব্যক্তির সঙ্গে ওই ফ্ল্যাটে ভাড়া থাকতেন পশ্চিমবঙ্গের ওই তরুণী। বাড়িওয়ালার কাছে নিজেদের বাবা ও মেয়ে বলে পরিচয় দিয়েছিলেন তাঁরা। ঘটনার পর থেকে নিখোঁজ সেই ‘বাবা’। মৃতদেহের পাশ থেকে মাদক ও সিরিঞ্জ উদ্ধার করেছে পুলিশ। যা পরীক্ষার জন্য ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে।

Advertisement

খুনের আগে ওই তরুণীর উপর যৌন নির্যাতনের পাশাপাশি মাদক খাওয়ানো হয়েছিল বলে সন্দেহ পুলিশের। যদিও ময়না তদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত স্পষ্টভাবে কিছুই বলা সম্ভব নয়। দেহ এতটাই পচে গিয়েছে যে শরীরে আঘাত করা হয়েছিল কিনা সেটাও স্পষ্ট বোঝা যাচ্ছে না। ফলে মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। 

[আরও পড়ুন: অভিজিৎ ‘নর্দমার কীট’! ভাইরাল স্ক্রিনশট নিয়ে মুখ খুললেন দিব্যেন্দু]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে বাড়িতে তাঁরা ভাড়া থাকতেন সেটি সঙ্গীতা গুপ্তা নামে এক তথ্য প্রযুক্তি কর্মীর। সপরিবারে নিচের তলায় থাকতেন মালকিন। উপরের ঘরগুলি ভাড়া দিয়েছিলেন তিনি। গত ডিসেম্বর মাসে ওড়িশার সাফান নামে এক ব্যক্তি চারতলার ঘরটি ভাড়া নেন। ২৮ ফেব্রুয়ারি সঙ্গীতা তাঁদের ফ্ল্যাটে গিয়ে দেখেন সেখানে এসে উঠেছেন অন্য দুজন। সাফানকে বিষয়টি নিয়ে প্রশ্ন করায় তিনি জানান, তাঁরা সম্পর্কে বাবা মেয়ে। দিন তিনেকের মধ্যে চলে যাবেন। ১০ মার্চ ফ্ল্যাটের দরজায় উঁকি দিয়ে সঙ্গীতা দেখেন দরজা খোলা এবং কম্বল মুড়ি দিয়ে এক তরুণী ঘুমোচ্ছেন।

[আরও পড়ুন: ভবানীপুরের ব্যবসায়ীকে খুনের পর দেহ ট্যাঙ্কের নিচে পুঁতে প্লাস্টার! হাড়হিম করা হত্যাকাণ্ড নিমতায়]

পর দিন সকালে দুর্গন্ধ বের হওয়ায় স্বামীকে সঙ্গে নিয়ে তিনি উপরে গিয়ে দেখেন তখনও শুয়ে ওই মহিলা। সন্দেহ হওয়ায় কম্বল সরিয়ে তাঁরা দেখেন পড়ে রয়েছে একটি পচাগলা দেহ। এরপরই পুলিশে খবর দেন ওই মহিলা। ঘর ভাড়া দেওয়ার সময় ভুলবশত সাফানের কোনও পরিচয়পত্র নেননি সঙ্গীতা। তবে সাফানের ফোন নম্বর ছিল। সেই নম্বরের সূত্র ধরে সাফানকে খুঁজছে পুলিশ। এলাকার সিসিটিভি ক্যামেরা খতিয়ে দেখার পাশাপাশি খোঁজ চলছে পলাতক ‘বাবা’র।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement