shono
Advertisement

ডিজেলের বদলে গাড়িতে জল ভরে দিল পেট্রল পাম্পের কর্মী, বিহারে জালিয়াতির শিকার খোদ বিধায়ক

ইতিমধ্যে ঘটনায় মামলা দায়ের পুলিশের।
Posted: 07:59 PM Sep 09, 2021Updated: 07:59 PM Sep 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাটনা (Patna) যাবেন বিধায়ক। দূরের রাস্তায় যাওয়ার আগে পেট্রল পাম্পে গিয়েছিলেন। টাকা দিয়ে ডিজেলও ভরিয়েছিলেন। কিন্তু পেট্রল পাম্প থেকে ৫০০ মিটার এগোতেই গাড়ি থেমে গেল। পরীক্ষা করে দেখা গেল গাড়িতে ডিজেল নয়, ভরা হয়েছে জল। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও খোদ বিহারের (Bihar) এক বিধায়কের সঙ্গেই ঘটেছে এমন ঘটনা।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, পূর্ব চম্পারণ জেলার সিক্তা বিধানসভার সিপিআই-এমএল বিধায়ক প্রসাদ গুপ্তার সঙ্গে এই জালিয়াতি হয়েছে। জানা গিয়েছে ঘটনার সময় পাটনা যাচ্ছিলেন তিনি। ২৮ নম্বর জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় বাথনা গ্রামের কাছে একটি পেট্রল পাম্পে দাঁড়ান তাঁরা। এরপরই ওই পেট্রল পাম্প থেকে নিজের এসইউভিতে ৫১ লিটার ডিজেল ভরান। কিন্তু কিছুদূর যেতেই গাড়ি থেমে যায়। তখনই বিষয়টি সামনে আসে।

[আরও পড়ুন: ADR Report: ৭ বছরে বিজেপিতে যোগ দিয়েছেন অন্য দলের ২৫৩ জন জনপ্রতিনিধি, সবচেয়ে ক্ষতিগ্রস্ত কংগ্রেস]

এরপরই থানায় অভিযোগ দায়ের করেন তিনি। এই প্রসঙ্গে বিধায়ক প্রসাদ গুপ্তা বলেন, “পেট্রল পাম্প থেকে আধ কিলোমিটার যাওয়ার পরই আমাদের গাড়িটি দাঁড়িয়ে যায়। আমার গাড়ির চালক, নিরাপত্তারক্ষী এবং আমার সেক্রেটারিও গাড়ি থেকে নেমে এসে সেটি পরীক্ষা করতে থাকেন। কিন্তু কেউই কিছু বুঝতে পারেনি। এরপরই গাড়ির মেকানিককে ডাকা হয়। তিনি এসে দেখেন ইঞ্জিনে কোনও সমস্যা নেই। এরপরই মেকানিক তেলের ট্যাংক পরীক্ষা করে জানান, তাতে ডিজেল নয়, রয়েছে কেবল জল।”

এই প্রসঙ্গে স্থানীয় থানার পুলিশ আধিকারিক জানান, “আমরা লিখিত অভিযোগ পেয়েছি। তিনি ডিজেল কেনার রশিদও জমা দিয়েছেন। পেট্রল পাম্পের মালিক, ম্যানেজার এবং ওই কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এছাড়া ওই স্যাম্পেলটি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। শুধু তাই পেট্রোলিয়াম দপ্তরকে পেট্রল পাম্প এবং তাঁর মালিকের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার কথাও জানিয়েছি।”

[আরও পড়ুন: BRICS: আফগানিস্তান সংকটের মধ্যেই সন্ত্রাসের বিরুদ্ধে লড়াই নিয়ে সরব সভাপতি মোদি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement