shono
Advertisement

টাকা ও উপহারের বিনিময়ে আদানির বদনাম! মহুয়ার বিরুদ্ধে বিস্ফোরক বিজেপি

যে কোনও তদন্তের জন্য তৈরি, বলছেন মহুয়া।
Posted: 06:31 PM Oct 15, 2023Updated: 06:44 PM Oct 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদানিদের বদনাম করতে টাকা নিয়েছিলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)! এমনই বিস্ফোরক অভিযোগ করে লোকসভার স্পিকার ওমপ্রকাশ বিড়লাকে চিঠি দিলেন বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে। পাশাপাশি লোকসভা থেকে আপাতত তাঁকে সাসপেন্ড করার দাবিও তুলেছেন। অভিযোগ, টাকা এবং উপহারের বিনিময়ে সংসদে প্রশ্ন করেছেন মহুয়া। ব্যবসায়ী দর্শন হিরনানদানির থেকে টাকা নিয়ে সংসদে আদানি গোষ্ঠী, মোদি এবং শাহের বিরুদ্ধে কথা বলেছেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ। এক্স হ্যান্ডেলে আদানিদের ‘দুর্নীতি’ নিয়ে খোঁচা দিয়ে মহুয়া জানিয়েছেন, যে কোনও তদন্তের জন্য তিনি তৈরি।

Advertisement

শুধু নিশিকান্ত দুবে নন, আইনজীবী অনন্ত দেহাদরিও একই অভিযোগ তুলে সিবিআইকে চিঠি দিয়েছেন। মহুয়া মৈত্রর বিরুদ্ধে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। তাঁদের দাবি, আদানি গোষ্ঠীর ‘প্রতিদ্বন্দ্বী’ ব্যবসায়ী দর্শন হিরনানদানির থেকে টাকা এবং উপহারের বিনিময়ে মহুয়া সংসদে ৫০টি প্রশ্ন তুলেছেন। যা হিরনানদানিদের স্বার্থ সংক্রান্ত প্রশ্ন। একইভাবে ‘চক্রান্ত’ করে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীকে অপমান করেছেন তৃণমূল সাংসদ, অভিযোগ বিজেপির। সংসদের ইতিহাস টেনে নিশিকান্ত দুবের দাবি, মহুয়া মৈত্রের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করতে হবে। আপাতত তাঁকে সাসপেন্ড করা হোক। প্রয়োজনে তাঁর সাংসদপদ খারিজ করা হোক।

 

[আরও পড়ুন: মানবিক সেনা! জখম মাওবাদীকে কাঁধে নিয়ে চিকিৎসার জন্য ৫ কিমি হাঁটলেন জওয়ানরা]

পালটা দিয়েছেন মহুয়া মৈত্র। আদানি গোষ্ঠীর বিরুদ্ধে একের পর এক দুর্নীতির অভিযোগ এনেছেন তিনি। একইসঙ্গে তাঁর দাবি, যে কোনও তদন্তের জন্য় তিনি। আদানি ও গেরুয়া শিবির সম্মিলিতভাবে তাঁর বিরুদ্ধে চক্রান্ত করেছে বলে দাবি মহুয়ার। 

 

[আরও পড়ুন: শশী থারুরের সঙ্গে ধূমপান-মদ্যপান মহুয়ার! ছবি ভাইরাল হতেই তেলেবেগুনে জ্বললেন সাংসদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement