shono
Advertisement

বামেদের সমাবেশে বোমা, পাল্টা ভাঙচুর বিজেপি অফিসে

যারা এই সংঘর্ষ বাধাচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন মুখ্যমন্ত্রী। The post বামেদের সমাবেশে বোমা, পাল্টা ভাঙচুর বিজেপি অফিসে appeared first on Sangbad Pratidin.
Posted: 02:21 PM Jan 27, 2017Updated: 10:10 AM Jan 27, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাম-বিজেপি সংঘর্ষে ফের উত্তপ্ত হয়ে উঠল কেরল। বৃহস্পতিবার সন্ধেয় এক বাম সমাবেশের কাছে চলে ব্যাপক বোমাবাজি। তার রেশ গড়াল শুক্রবারও। ভাঙচুর চলে বিজেপি অফিসে। প্রতিবাদে হরতালের ডাক দিয়েছেন বিজেপি কর্মীরা।

Advertisement

সব রাজ্যে গোহত্যা নিষিদ্ধ করার মামলা খারিজ সুপ্রিম কোর্টের

ঘটনা কেরলের কান্নুর জেলায়। বৃহস্পতিবার সন্ধ্যায় সেখানে সমাবেশ করার কথা ছিল সিপিএমের রাজ্য সম্পাদক কোদিয়ারি বালাকৃষ্ণণের। সমাবেশস্থল থেকে ২০০ মিটার দূরে চলে ব্যাপক বোমাবাজি। ঘটনায় বাম সমর্থকের জখম হওয়ার খবরও মিলেছে। প্রত্যাশিতভাবেই বাম সমর্থকদের অভিযোগের তির বিজেপির দিকেই। তাঁদের দাবি, ঘটনার নেপথ্যে আছে আরএসএস সমর্থকদের ইন্ধন। তবে এরপরই পাল্টা ভাঙচুর চালানো হয় বিজেপির দুটি অফিসে। বামেদের প্রতি পাল্টা অভিযোগ বিজেপি সমর্থকদেরও। প্রতিবাদে ১২ ঘণ্টার হরতালের ডাক দিয়েছেন বিজেপি কর্মীরা।

নিষিদ্ধ করা হোক ‘রইস’, দাবি শিব সেনা-বিশ্ব হিন্দু পরিষদের

রাজনৈতিক সংঘর্ষের এই ঘটনার তীব্র নিন্দা করেছেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী। গত মে মাসের পর থেকেই বিজেপি ও বাম দলগুলির মধ্যে সংঘর্ষ ক্রমশ বেড়েই চলেছে। যারা এই সংঘর্ষ বাধাচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন মুখ্যমন্ত্রী।

দুধের শিশুকে সিঁড়ি থেকে ছুঁড়ে ফেলল মা!

The post বামেদের সমাবেশে বোমা, পাল্টা ভাঙচুর বিজেপি অফিসে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement