shono
Advertisement

টিকিট পাননি প্রিয় ‘দাদা’, অভিমানে আত্মহত্যার চেষ্টা বিজেপি কর্মীদের

বিরাট বিক্ষোভ কর্মসূচিতে আত্মহত্যার চেষ্টা করেন বিজেপি নেতার অনুগামীরা।
Posted: 10:39 PM Mar 27, 2024Updated: 10:39 PM Mar 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনে (Lok Sabha 2024) টিকিট পাননি প্রিয় নেতা। সেই দুঃখে আত্মহত্যার চেষ্টা করলেন দুই বিজেপি কর্মী। রাস্তার মধ্যে গায়ে পেট্রল ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন দুজন। উল্লেখ্য, দিন কয়েক আগেই লোকসভার টিকিট না পেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তামিলনাড়ুর সাংসদ।

Advertisement

জানা গিয়েছে, আসন্ন লোকসভা নির্বাচনে টিকিট পাবেন বলে আশা করেছিলেন বিজেপি (BJP) নেতা বি ভি নাইক। দীর্ঘদিন কংগ্রেসে ছিলেন তিনি। ২০১৯ লোকসভা নির্বাচনেও লড়েছিলেন কংগ্রেসের টিকিটে। কিন্তু এক লক্ষেরও বেশি ভোটে হেরে যান বিজেপির রাজা অমরেশ্বর নাইকের কাছে। তার পরেই দলবদল। এবার গেরুয়া শিবিরে যোগ দিয়ে নেমে পড়েন বিধানসভার ময়দানে। ২০২৩ সালের বিধানসভা নির্বাচনে হেরে যান কংগ্রেসের হাম্পাইয়া নাইকের কাছে।

[আরও পড়ুন: নোটের বিছানায় শুয়ে সুখনিদ্রা! অসমে বিজেপির শরিক দলের নেতার ছবি ভাইরাল]

বারবার হারের কারণেই বিজেপির হাই কমান্ড তাঁকে টিকিট না দেওয়ার সিদ্ধান্ত নেন। রায়চুর কেন্দ্র থেকে গতবারের সাংসদের উপরেই ভরসা রাখে গেরুয়া শিবির। টিকিট পান অমরেশ্বর। কিন্তু প্রিয় নেতার প্রতি এমন ‘বঞ্চনা’ মেনে নিতে পারেননি বি ভি নাইকের অনুগামীরা। তাই পথে নেমে বড়সড় বিক্ষোভ কর্মসূচির আয়োজন করেছিলেন। বুধবার সেই বিক্ষোভ কর্মসূচিতেই আত্মহত্যার চেষ্টা করেন বিজেপির দুই কর্মী।

বিক্ষোভ দেখাতে নেমে প্রথমে পথে পেট্রল ঢেলে দেন তাঁরা। তার পরেই নিজের গায়ে পেট্রল ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন। কোনওমতে তাঁদের হাত থেকে পেট্রলের ক্যান কেড়ে নিয়ে থামানোর চেষ্টা করেন। জানা গিয়েছে, দুই বিজেপি কর্মীর নাম শিবকুমার ও শিবমূর্তি। তবে তাঁদের এমন আচরণে কোনও প্রতিক্রিয়া দেয়নি বিজেপি। উল্লেখ্য, টিকিট না পেয়ে গত রবিবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন তামিলনাড়ুর সাংসদ। এবার সেই তালিকায় জুড়ল বিজেপি কর্মীদের নাম।

[আরও পড়ুন: ভোট বিজ্ঞাপনে মহিলাদের অবমাননা! বিজেপিকে তুলোধোনা বিরোধীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement