shono
Advertisement

থানার ভিতরেই জোটসঙ্গীকে গুলি বিজেপি বিধায়কের! তুঙ্গে উত্তেজনা

ঘটনায় আহত হয়েছেন আরও এক বিধায়ক।
Posted: 09:18 AM Feb 03, 2024Updated: 09:30 AM Feb 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহারাষ্ট্রে থানার ভিতরই চলল গুলি। বিজেপি বিধায়ক গণপত গায়কোয়াড়ের বিরুদ্ধে জোটসঙ্গী শিব সেনা নেতা মহেশ গায়কোয়াড়ের উপর গুলি চালানোর অভিযোগ ওঠে। ঘটনায় গুরুতর আহত হন মহেশ। আপাতত হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।

Advertisement

শুক্রবার রাতে মহারাষ্ট্রের উল্লাসনগরের হিল লাইন থানায় এই ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, শিণ্ডে শিবিরের ওই নেতা এবং বিজেপি বিধায়ক তাঁদের সমর্থকদের সঙ্গে নিয়ে থানায় জমি বিবাদ সংক্রান্ত বিষয়ে অভিযোগ দায়ের করতে গিয়েছিলেন। সেখানেই দুই পক্ষের মধ্যে শুরু হয় বচসা। আর তার জেরেই মহেশের উপর চার রাউন্ড গুলি চালান বিধায়ক গণপত। ঘটনায় আহত হন শিব সেনা বিধায়ক রাহুল পাতিলও। আপাতত দুজনেরই থানের হাসপাতালে চিকিৎসা চলছে। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে গণপত গায়কোয়াড়কে। যে বন্দুক থেকে গুলি চালানো হয়, সেটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

[আরও পড়ুন: বঙ্গে ঘন কুয়াশার দাপট, গঙ্গাসাগরে বন্ধ ভেসেল, ব্যাহত বিমান ও রেল চলাচলও]

পুলিশ সূত্রে খবর, প্রথমে উল্লাসনগরের মীরা হাসপাতালে ভর্তি করা হয় গণপতকে। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটলে রাত ১১টা নাগাদ থানের জুপিটার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই ঘটনায় ইতিমধ্যেই তীব্র চাঞ্চল্য ছড়ায়। হাসপাতালের বাইরে ভিড় করেন শিব সেনা কর্মী, সমর্থকরা। একনাথ শিণ্ডে শিবিরের মুখপাত্র আনন্দ দুবে ক্ষোভ উগরে দিয়ে বলেন, “থানার ভিতরেই এখন গুলি চলছে। ভাবুন, মহারাষ্ট্রে কেমন জঙ্গল রাজ শুরু হয়েছে।”

তবে নিজের ভুল স্বীকার করেছেন গণপত। এই ঘটনায় আদালতের নির্দেশ তিনি মেনে নেবেন বলেই জানিয়েছেন। তবে একনাথ সরকারকে একহাত নেন তিনি। বলেন, শিণ্ডে জমানায় মহারাষ্ট্রে অপরাধ বেড়েছে। বিজেপির সঙ্গে বিশ্বাসঘাতকতা করবেন শিণ্ডে বলেও দাবি করেন গণপত।

[আরও পড়ুন: কানাডায় নিজ্জর ঘনিষ্ঠের বাড়িতে প্রাণঘাতী হামলা! ভারতের দিকে অভিযোগের আঙুল খলিস্তানিদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement