shono
Advertisement

অন্ধ্রপ্রদেশে নৌকাডুবিতে মৃত বেড়ে ১৮, শোকজ্ঞাপন প্রধানমন্ত্রীর

মর্মান্তিক। The post অন্ধ্রপ্রদেশে নৌকাডুবিতে মৃত বেড়ে ১৮, শোকজ্ঞাপন প্রধানমন্ত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 10:39 AM Nov 13, 2017Updated: 04:30 PM Sep 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্ধ্রপ্রদেশে ভয়াবহ নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। সোমবার সকালেও একটি মৃতদেহ উদ্ধার হয়েছে। এই নিয়ে মৃতের সংখ্যা সরকারি মতে এখন ১৮। বেসরকারি হিসাবে সংখ্যাটা আরও বেশি।

Advertisement

রবিবার অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ার কাছে ইব্রাহিমপতনমের কৃষ্ণা নদীতে চালক-সহ ৪১ জন যাত্রী নিয়ে একটি নৌকা উলটে যায়। নৌকাতে অধিকাংশই ছিলেন পর্যটক। মর্মান্তিক এই দুর্ঘটনার পর রাত পর্যন্ত তল্লাশি চালিয়ে ১৬টি দেহ উদ্ধার করা সম্ভব হয়। আক্রান্তদের মধ্যে বেশিরভাগই ওঙ্গল টাউনের বাসিন্দা।

অভিযোগ, নৌকার চালক অতিরিক্ত যাত্রী তুলেছিলেন। নৌকার ধারণক্ষমতার চেয়ে বেশি যাত্রী তোলায় গন্তব্যের কিছুটা আগে নৌকাটি ডুবে যায়। ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দুর্ঘটনায় মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে। এখনও তল্লাশি অভিযান চলছে। যার ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা। ঘটনাস্থলে মোতায়েন রয়েছেন জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরা।

The post অন্ধ্রপ্রদেশে নৌকাডুবিতে মৃত বেড়ে ১৮, শোকজ্ঞাপন প্রধানমন্ত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার