shono
Advertisement

৩ বছরের শিশুকে পিষে দিল SUV, ছটফট করে মৃত্যু দেখেও নির্বাক পথচারীরা!

এমন মর্মান্তিক ঘটনার কথা শিরোনামে উঠে আসতেই শিউরে উঠল গোটা দেশ।
Posted: 02:46 PM Dec 17, 2023Updated: 04:30 PM Dec 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুরন্ত গতিতে ছুটে আসা এসইউভি পিষে দিল তিন বছরের শিশুকে। ছটফট করতে করতে প্রাণ হারাল একরত্তি। অথচ গোটা ঘটনা দেখেও নিশ্চুপ রইল প্রত্যক্ষদর্শীরা! এমন মর্মান্তিক ঘটনার কথা শিরোনামে উঠে আসতেই শিউরে উঠল গোটা দেশ।

Advertisement

ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। আর্বিনা নামের ওই শিশু বেঙ্গালুরুর কসাভনাহাল্লির এক আবাসনে থাকত। তার বাবা যোগ জঠর ওই আবাসনে কাজ করেন। সেই সূত্রেও সেখানে থাকত আর্বিনা। গত ৯ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা নাগাদ ওই আবাসনের গেটের বাইরে খেলছিল একরত্তি। ঠিক তখনই এক আবাসিকের এসইউভি গাড়ি সজোরে ধাক্কা মারে আর্বিনাকে। ডান হাত এবং পায়ে গুরুতর চোট পায় সে। যন্ত্রণায় কাঁদতে থাকে। ছুটে আসেন তার বাবা যোগ। তখনও গোটা বিষয়টি যদিও তাঁর কাছে স্পষ্ট হয়নি। তিনি ভেবেছিলেন, আবাসনের গেটে হয়তো চোট পেয়েছে মেয়ে।

[আরও পড়ুন: সংসদে গ্যাস হামলায় বিজেপি সাংসদের বিরুদ্ধে পদক্ষেপ! স্পিকারকে চিঠি দিল্লি পুলিশের]

সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। খবর পেয়ে তদন্তে নামে বেলান্দুর থানার পুলিশ। প্রথমে অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করা হয়। কিন্তু ময়নাতদন্তের রিপোর্টে জানা যায়, মস্তিষ্কে রক্তক্ষরণের জন্যই এই পরিণতি শিশুর। এর পরই তদন্তের মোড় ঘুরে যায়। আবাসনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা যায়, একটি গাড়িই পিষে দেয় ওই শিশুকে। যদিও সব দেখেও চুপ ছিলেন আশপাশের লোকেরা।

ইতিমধ্যেই অভিযুক্তকে চিহ্নিত করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, অভিযুক্ত চালক জানতেন, তিনি শিশুর উপর দিয়েই গাড়ি চালিয়ে দিয়েছেন। তা সত্ত্বেও থামেননি। সেই জন্যই ঘটনার পর থেকে পলাতক তিনি। তাঁর খোঁজে তল্লাশি চলছে।

[আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে সরে দাঁড়ালেন ঈশান! কিন্তু কেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement